× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিশ্বকাপের উদ্বোধনে রণবীর-তামান্না

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০১ অক্টোবর ২০২৩ ২৩:২৪ পিএম

বিশ্বকাপের উদ্বোধনে রণবীর-তামান্না

ওয়ানডে বিশ্বকাপের মূল লড়াই মাঠে গড়াবে ৫ অক্টোবর। তার আগে ক্রিকেটের বিশ্বমঞ্চের পর্দা উঠবে ৪ অক্টোবর। ক্রিকেটের সবচেয়ে মর্যাদাকর আসরের বর্ণিল উদ্বোধনী হবে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। সেই আয়োজন কীভাবে আরও রঙিন আর আলো ঝলমলে করা যায় সে নিয়ে চলছে প্রস্তুতি।

আরও পড়ুন - রুবিয়ালেসকে ফিফার নিন্দা

এ নিয়ে মানুষের আগ্রহের শেষ নেই। কিন্তু ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এখনও আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি। ক্রিকেট অনুরাগীদের চমকে দিতেই হয়তো উদ্বোধনের বিষয়টি গোপন করে রাখছে সংস্থাটি।

ভারতের মাটিতে হতে যাওয়া জাঁকজমকপূর্ণ এ উদ্বোধনী অনুষ্ঠানে দ্যুতি ছড়াতে থাকবেন বলিউড তারকারা। গান গাইবেন কিংবদন্তি কণ্ঠশিল্পী আশা ভোঁসলে, গায়ক ও সংগীত পরিচালক শঙ্কর মহাদেভান, কণ্ঠশিল্পী শ্রেয়া ঘোষাল ও অরিজিত সিং। নাচের পরিবেশনায় দেখা যাবে রণবীর সিং ও তামান্না ভাটিয়াকে। রণবীর বিশ্বকাপের অফিসিয়াল থিম সংয়েও অংশ নিয়েছিলেন।

নাচ-গানের পাশাপাশি বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে ফুটিয়ে তোলা হবে ভারতের ইতিহাস-ঐতিহ্য ও ক্রিকেট উন্মাদনা। থাকবেন টুর্নামেন্টের ১০ দলের অধিনায়ক। এ ছাড়া থাকছেন আয়োজক বিসিসিআই ও আইসিসির ঊর্ধ্বতন কর্মকর্তারাও।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা