× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নতুন ডেপুটি পাচ্ছেন বাবর

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২৩ ১৭:১২ পিএম

আপডেট : ২০ সেপ্টেম্বর ২০২৩ ১৯:৪৮ পিএম

নতুন ডেপুটি পাচ্ছেন বাবর

ভারত বিশ্বকাপে পাকিস্তানকে নিয়ে বাজি ধরার লোকের অভাব ছিল না। কিন্তু এশিয়া কাপে ভরাডুবির পর দলটিকে নিয়ে বাজি ধরার সাহস সবাই পাচ্ছে না। সুপার ফোরে পাকিস্তানের অবস্থান চার নম্বরে। প্রশ্ন উঠেছে বাবর আজমের নেতৃত্ব নিয়ে। সহ-অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করা শাদাব খান সুপার ফ্লপ।

আরও পড়ুন - প্রকাশিত হলো বিশ্বকাপের থিম সং

টুর্নামেন্টে তার শিকার মাত্র ৩ উইকেট। এমন হতশ্রী পারফরম্যান্সের পর তাকে বিশ্বকাপ দলে দেখছেন না অনেকেই। তাই ভাবতে হচ্ছে বাবরের নতুন ডেপুটি নিয়েও। যেখানে সবার থেকে এগিয়ে আছেন তারকা পেসার শাহিন আফ্রিদি।

অবশ্য এর আগে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ হেরে এশিয়া কাপ থেকে বিদায়ের পর ড্রেসিং রুমে বাবর-শাহিনের বাগযুদ্ধের কথা শোনা গিয়েছিল। পাকিস্তানের বেশকিছু সংবাদমাধ্যমের মতে, ওইদিন ম্যাচ হারের পর দলের সিনিয়র ক্রিকেটারদের পারফরম্যান্স নিয়ে ড্রেসিংরুমে ক্ষোভ ঝাড়েন বাবর। সবাই চুপ থাকলেও প্রতিবাদে শাহিন বলেন, যারা ভালো করছে তাদের সমালোচনা করবেন না।

এবার সহকারী হিসেবে শোনা যাচ্ছে তারই নাম। বিশ্বকাপ দল থেকে বাদ পড়ার গুঞ্জন উঠেছে শাদাবকে নিয়ে। বলা হচ্ছে, শাদাবের জায়গায় সুযোগ পেতে পারেন কখনও ওয়ানডে না খেলা তরুণ স্পিনার আবরার আহমেদ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা