× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বসুন্ধরা কিংসকে উড়িয়ে দিলো মাজিয়া স্পোর্টস

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২৩ ২০:০৯ পিএম

আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২৩ ২০:১০ পিএম

বসুন্ধরা কিংসকে উড়িয়ে দিলো মাজিয়া স্পোর্টস

মালদ্বীপের দলগুলোর বিপক্ষে দলের রেকর্ড ছিল শতভাগ জয়ের। তাই অস্কার ব্রুজনের লক্ষ্যটা ছিল তিনটি পয়েন্ট। কিন্তু বাস্তবতা পুরো ভিন্ন। বসুন্ধরা কিংস উল্টো ফিরছে মাজিয়ার কাছে তিন গোল হজম করে। ৩-১ গোলের এই হারের ফলে এএফসি কাপে শুরুটা ভুলে যাওয়ার মতোই হলো বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নদের। 

আরও পড়ুন - মিয়ানমারের কাছে হারে শুরু বাংলাদেশের

আজ মালদ্বীপের জাতীয় ফুটবল স্টেডিয়ামে বসুন্ধরা শুরুটাও করেছিল বেশ। শুরুর ১৫ মিনিটে কম করে হলেও তিনটে গোলের সুযোগ পেয়েছিলেন রবসন রবিনিওরা। কাজে লাগেনি একটিও।

১৫তম মিনিটে অনেকটা ধারার বিপরীতে গিয়ে গোল হজম করে বসে বসুন্ধরা। তারিক কাজীর ভুল পাস থেকে পাওয়া বলে বক্সের অনেক বাইরে থেকে শট নিয়ে বসেন বালবানোভিচ। সেটা গোলরক্ষক আনিসুর রহমান জিকোর হাত এড়িয়ে গিয়ে জড়ায় জালে। 

বিরতির পর বিভীষিকা আরও বাড়ে দলটির। ৬৮ মিনিটে কর্নার থেকে ভেসে আসা বল ঠিকঠাক ক্লিয়ার করতে পারেনি বসুন্ধরার রক্ষণ। চার মিনিট আগে বদলি হিসেবে নামা হাসান রাইফের বক্সের একটু বাইরে থেকে নেয়া শট জড়ায় বসুন্ধরার জালে।

যোগ করা সময়ের শুরুতে নিজেদের তৃতীয় গোলটা পেয়ে যায় মাজিয়া। বক্সের ভেতর ফাঁকায় পেয়ে যাওয়া বলটা থেকে গোল করতে ভুল করেননি ওই হাসান।

এরপর বসুন্ধরাও গোল পেয়েছে ম্যাচের একেবারে শেষের দিকে। তপুর বাড়ানো বল থেকে দরিয়েলতনের মাথা ছুঁয়ে বল চলে আসে মোহাম্মদ ইব্রাহিমের কাছে, তার করা হেডার গিয়ে আছড়ে পড়ে জালে। তবে সেটা স্রেফ ব্যবধানই কমাতে পেরেছে দুই দলের। বসুন্ধরাকে নিদেনপক্ষে একটা পয়েন্টও এনে দিতে পারেনি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা