× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দলে জায়গা হয়নি ‍সুয়ারেজ-কাভানির

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০২৩ ২২:২৮ পিএম

আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০২৩ ১৩:১০ পিএম

দলে জায়গা হয়নি ‍সুয়ারেজ-কাভানির

এমনটি হতে যাচ্ছে তা আঁচ করা যাচ্ছিল। উরুগুয়ের দায়িত্ব নেওয়ার পর মার্সেলো বিয়েলসা জানিয়েছিলেন, তিনি লুইস সুয়ারেজ ও এডিনসন কাভানির সঙ্গে তখনও কথা বলেননি। এবার দুই তারকাকে বাইরে রেখেই দল দিয়েছেন। 

আরও পড়ুন - হেসেখেলে বাংলাদেশকে হারাল পাকিস্তান

২০২৬ বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচের জন্য ২৫ জনের স্কোয়াড ঘোষণা করেছেন আর্জেন্টাইন এই কোচ। সেখানে নেই উরুগুয়ের বর্তমান সময়ের অন্যতম সেরা দুই তারকা। দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা কনমেবল অঞ্চলের বাছাই পর্বে শুক্রবার চিলিকে আতিথ্য দেবে। এর চার দিন পরই কুইটোতে ইকুয়েডরের মুখোমুখি হবে।

৬৮ গোল করে উরুগুয়ের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা হয়ে আছেন সুয়ারেজ। ১০ গোল কম নিয়ে তালিকায় দ্বিতীয় স্থানে আছেন কাভানি। এই দুজনই উরুগুয়ের জার্সি গায়ে ২০১০, ২০১৪, ২০১৮ ও ২০২২ বিশ্বকাপে অংশ নিয়েছেন। দুজনেই ইউরোপ ছেড়ে পাড়ি জমিয়েছেন ভিন্ন মুল্লুকে। এ বছর ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিওর হয়ে খেলতে এসেছেন সুয়ারেজ, দলের হয়ে করেছেন ১৫ গোল। অন্যদিকে গ্রীষ্মে ভ্যালেন্সিয়া থেকে আর্জেন্টাইন ক্লাব বোকা জুনিয়র্সে যোগ দেওয়ার পর কাভানি করেছেন পাঁচ ম্যাচে এক গোল।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা