× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ইংল্যান্ডের অনুপ্রেরণা স্টোকস

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৫ আগস্ট ২০২৩ ২২:১৬ পিএম

ইংল্যান্ডের অনুপ্রেরণা স্টোকস

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বলেই ইংল্যান্ডকে নিয়ে ভারত বিশ্বকাপে সমর্থকদের প্রত্যাশা অনেক বেশি। সেই প্রত্যাশা পূরণে নিজেদের প্রস্তুত করছে ইংল্যান্ড। দলে ফেরানো হয়েছে অভিজ্ঞ অলরাউন্ডার বেন স্টোকসকে।

আরও পড়ুন : রোনালদো-নেইমারকে টপকে বিশ্বের সবচেয়ে আবেদনময় ফুটবলার অ্যাসেনসিও

অবসর ভেঙে তার ফেরা দলকে অনুপ্রেরণা জোগাবে বিশ্বমঞ্চে ইংল্যান্ডকে সাফল্য এনে দিতে-- এমনটাই মনে করেন দলটির অধিনায়ক জস বাটলার।

লর্ডসে ২০১৯ বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ডের জয়ের নায়ক স্টোকস। সবশেষ অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপেও ইংলিশদের কান্ডারি হয়েছিলেন ৩২ বছর বয়সি এই তারকা অলরাউন্ডার।

দলের প্রয়োজনের মুহূর্তে স্টোকসের ঢাল হয়ে দাঁড়ানো নতুন কিছু নয়। তাই তার কাছ থেকে আসন্ন ভারত বিশ্বকাপেও এমনটি আশা করছেন বাটলার।

স্টোকসের ফেরা নিয়ে উচ্ছ্বসিত বাটলার বলেন, ‘বেনের ফেরা আমাদের জন্য একটি অবিশ্বাস্য উত্সাহ। বেন দলের জন্য কী আনতে পারে তার ভূমিকা দেওয়ার প্রয়োজন নেই। সে পুরো দলে অনেক কিছু যোগ করবে। গত কয়েকটা বিশ্বকাপে বেনের ইতিহাসের দিকে তাকান- তিনি শেষের দিকে ও মাঝখানে, ক্রাঞ্চ মুহূর্তগুলোতে সর্বদা পারফর্মার। তাই আমি নিশ্চিত, একবার আমরা ভারতে পৌঁছানোর পর সে আবার তা করে দেখাবে।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা