× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

তৃতীয় স্থান পোক্ত হলো পুলিশের

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৯ জুলাই ২০২৩ ২২:২২ পিএম

তৃতীয় স্থান পোক্ত হলো পুলিশের

ফুটবলে বাংলাদেশ পুলিশের যেন সুসময় চলছে। দুর্বার পারফরম্যান্স উপহার দিয়ে উড়ে চলেছে দলটি। তাদের জয়রথটা যেন কেউ থামাতে পারছে না। অন্তত সর্বশেষ ম্যাচে তাদের গোল উৎসব সেটাই প্রমাণ করে। গতকাল ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে তারা ৬-১ গোলে ধসিয়ে দিয়েছে মুক্তিযোদ্ধাকে। এ নিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগে টানা পাঁচ ম্যাচ জিতল পুলিশ।

আরও পড়ুন : তৃতীয় স্থান পোক্ত হলো পুলিশের

বিজয়ীদের হয়ে জোড়া গোল করেন এডওয়ার্ড মরিল্লো। ভেনেজুয়েলার এই স্ট্রাইকারের সঙ্গে একটি করে গোল এনে দেন জয়ন্ত কুমার, মো. আব্দুল্লাহ, শাহেদ হোসেন ও কলম্বিয়ার লিওনার্দো আরাঙ্গো। মুক্তিযোদ্ধাকে সান্ত্বনার একমাত্র গোলটি উপহার দেন নাইজেরিয়ার ইমানুয়েল ইকেচুক। সাত গোলের থ্রিলার ম্যাচ জিতে পয়েন্ট তালিকায় তাদের অবস্থান আরও পোক্ত করল বাংলাদেশ পুলিশ। ১৯ ম্যাচে ৩২ পয়েন্টের পুঁজি গড়েছে তারা। আর এ হারে অবনমনের শঙ্কায় পড়ে গেল মুক্তিযোদ্ধা। ১৮ ম্যাচ খেলে ১৫ পয়েন্ট নিয়ে ১১ দলের তালিকায় ১০ নম্বরে পড়ে আছে তারা।

তবে দিনের অন্য ম্যাচে জয় ছিনিয়ে নিতে পারেনি চট্টগ্রাম আবাহনী। বন্দরনগরীর দলটি ২-২ গোলে ড্র করেছে রহমতগঞ্জের সঙ্গে। চট্টগ্রাম আবাহনীর হয়ে গোল করেন ইকবাল হোসেন ও অজুকু ডেভিড আইফেগু। প্রতিপক্ষ রহমতগঞ্জ প্রথম গোল পায় পিটার এবিমোবোইর কল্যাণে। ম্যাচের শেষদিকে মোহাম্মেদ অনিক হোসেন আত্মঘাতী গোল করলে সমতা নিয়ে মাঠ ছাড়ে রহমতগঞ্জ।

প্রিমিয়ার লিগ থেকে অবনমন হবে দুটি দল। আজমপুর উত্তরা ইতোমধ্যে লিগ থেকে অবনমিত হয়েছে। দ্বিতীয় দল হিসেবে কারা নেমে যাবে সেটা নিয়েই চলছে লড়াই। রেলিগেশন থেকে মুক্তি পেতে এখন লড়ছে চট্টগ্রাম আবাহনী, রহমতগঞ্জ ও মুক্তিযোদ্ধা। লিগের দুটি রাউন্ড এখনও বাকি। পরের রাউন্ডে মুক্তিযোদ্ধা যদি হার মানে আর চট্টগ্রাম আবাহনী ও রহমতগঞ্জ কোনোভাবে পয়েন্ট পায়, তাহলে অবনমন নিশ্চিত হবে মুক্তিযোদ্ধার।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা