× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

গোল উৎসবে আলফাজকে জন্মদিনের উপহার মোহামেডানের

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৮ জুলাই ২০২৩ ১৭:৩৭ পিএম

আপডেট : ০৮ জুলাই ২০২৩ ১৭:৩৮ পিএম

গোল উৎসবে আলফাজকে জন্মদিনের উপহার মোহামেডানের

দিনটা আলফাজ আহমেদের জন্য বিশেষ কিছুই ছিল। জীবনের ইনিংসে যে হাফসেঞ্চুরি পূরণ করেছেন এদিন! তবে সেদিনই কর্তব্যের ডাক, এক মাসের বিরতি শেষে প্রিমিয়ার লিগ যে ফিরছে মাঠে। তবে তার জন্মদিনটা শিষ্যরা উদযাপন করলেন ‘উৎসব’ করে, তবে তা আবার যেনতেন উৎসব নয়, গোলের উৎসব। এএফসি উত্তরার জালে গুনে গুনে ৬ গোল যে জড়িয়েছে তার দল।

আরও পড়ুন - সুতোয় ঢিল দেয়নি বসুন্ধরা

প্রিমিয়ার লিগে আর বাকি তিনটি রাউন্ড। এ অবস্থায় লিগের চ্যাম্পিয়ন নিশ্চিত, রানার্সআপও। অবনমন অঞ্চলে একটু লড়াই বাকি এখনও, এই যা। বাংলাদেশ প্রিমিয়ার লিগের পরিস্থিতি এমনই। তবে মোহামেডানের সামনে হাতছানি আছে প্রায় সাত মৌসুম পর শীর্ষ তিনে থেকে মৌসুম শেষ করার। আলফাজ আহমেদের দল ছুটছে সেই লক্ষ্যেই। 

সে তাড়নাটার দেখা মিলল গতকাল। কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে এই ম্যাচে মোহামেডান ছড়ি ঘুরিয়েছে একেবারে শুরু থেকেই। শুরুর অর্ধে অবশ্য গোল পেয়েছে স্রেফ একটিই। ১০ মিনিটে সুলেমান দিয়াবাতের সেই গোলই দুই দলের পার্থক্য গড়ে দেয়।

দ্বিতীয়ার্ধে গোলের অপেক্ষাটা অবশ্য খুব বেশি দীর্ঘ হয়নি তাদের। ৪৯ মিনিটেই পেয়ে গেল জালের দেখা। এবার গোলটা করলেন ইমানুয়েল সানডে। সেই গোলের পর মোহামেডানকে আর পেছন ফিরে তাকাতে হয়নি। এর মিনিট চারেক পরই সানোয়ার হোসেনের গোল ব্যবধান বাড়ায় মোহামেডানের পক্ষে। 

এরপর আবারও দৃশ্যপটে দিয়াবাতে। ৬৮ মিনিটে পেয়ে যান নিজের দ্বিতীয় গোল। এরপর পেয়েছেন আরও একটি। ৮৯ মিনিটে গোল করে হ্যাটট্রিক পূরণ করেন তিনি। মাঝে গোল পেয়েছেন শাহরিয়ার ইমনও। তাই মোহামেডান মাঠ ছাড়ে ৬-০ গোলের বিশাল এক জয় নিয়ে। কোচকেও জন্মদিনের উপহার দেওয়া হয়ে যায় তাতে। 

এই জয়ের পর তালিকার চারে আছে দলটি, তাদের অর্জন ২৬ পয়েন্ট। পুলিশ এফসি তাদের চেয়ে তিন পয়েন্টে এগিয়ে আছে তালিকার তিনে। 

দিনের অন্য ম্যাচে শেখ রাসেল ক্রীড়া চক্র ২-০ গোলে হারিয়েছে ফর্টিস এফসিকে। গোল দুটো করেছেন এমফন উদোহ ও কেনেথ ইকেচুকে। এই জয়ের ফলে মোহামেডানের সমান ২৬ পয়েন্ট নিয়ে তালিকার পাঁচে আছে দলটি। সাদা-কালোদের চেয়ে গোল ব্যবধানে পিছিয়ে আছে শেখ রাসেল।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা