× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

তামিমের উদ্দেশে সাকিব, ‘তোমার আগুন আমাদের ভেতরে জ্বলবে’

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৭ জুলাই ২০২৩ ১২:৩৬ পিএম

আপডেট : ০৭ জুলাই ২০২৩ ১৭:৪৯ পিএম

তামিমের উদ্দেশে সাকিব, ‘তোমার আগুন আমাদের ভেতরে জ্বলবে’

তামিম ইকবালকে ১৬ বছরের দীর্ঘ আন্তর্জাতিক ক্যারিয়ারের জন্য অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন অনেকেই। সেই দলে ছিলেন না সাকিব আল হাসান।

অবশেষে তামিমের অবসরের একদিন পর নিজের অনুভূতি লেখার মাধ্যমে ব্যক্ত করেছেন সাকিব। অবসরের পরের জীবনেও ছক্কা হাকাক তামিম, এমনটাই চান সাকিব।

আরও পড়ুন : 

ভেরিফায়েড ফেসবুক পেজে সাকিব লিখেছেন, ‘২০০৩ সাল থেকে জাতীয় দলের হয়ে অনূর্ধ্ব-১৫ স্তরে আমাদের একসঙ্গে প্রথম পথচলা এবং আমরা ২০ বছর ধরে আমাদের স্বপ্ন এবং লক্ষ্যগুলো একসঙ্গে ভাগ করে একটি দৃঢ় বন্ধন এবং বন্ধুত্ব গড়ে তুলেছি। আমরা বাংলাদেশের ক্রিকেটকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার জন্য অনেক ত্যাগ স্বীকার করেছি এবং তোমার আবেগ এবং আগ্রাসন আরও অনেককে অনুপ্রাণিত করতে সহায়তা করেছে।

একই লক্ষ্য অর্জনের জন্য আমরা একে অন্যের শক্তির ওপর নির্ভর করেছিলাম, আমাদের দেশের জন্য জয়লাভ করার জন্য। তোমার রান এবং রেকর্ডগুলো নিজের পক্ষে কথা বলে এবং আমরা, টিমসঙ্গী হিসেবে, একজন খেলোয়াড় হিসেবে তুমি যা কিছু অর্জন করেছ তার জন্য আমরা অত্যন্ত গর্বিত।

তোমার সঙ্গে আর মাঠের মাঝখানে না থাকাটা অদ্ভুত হবে... কিন্তু যখন আমরা প্রতিটি লড়াইয়ে পা রাখব তখন তোমার আগুন আমাদের সবার ভেতরে জ্বলবে। তুমি তোমার নতুন জীবনে ছক্কা হাঁকাতে থাকো এবং তোমার প্রিয়জনের সঙ্গে নতুন মুহূর্তগুলো উপভোগ করো।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা