× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ওয়ার্নার-খাজার সঙ্গে বচসা

এমসিসির তিন সদস্য নিষিদ্ধ

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৪ জুলাই ২০২৩ ২২:৩৬ পিএম

এমসিসির তিন সদস্য নিষিদ্ধ

অ্যাশেজ মানেই অন্যরকম রোমাঞ্চ আর কথার লড়াই। আর বিতর্ক তো থাকবে নিত্যসঙ্গী হয়ে। ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার মধ্যকার লর্ডস টেস্টেও তার ব্যত্যয় ঘটেনি। নাথান লায়নের দশ নম্বরে ব্যাটিং করা আর বেন ডাকেটের ক্যাচের বৈধতা নিয়ে আলোচনা কম হয়নি। আর শেষ দিন অ্যালেক্স ক্যারিকে জনি বেয়ারস্টোর স্টাম্পিং করা নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছিল।

আরও পড়ুন : জিম্বাবুয়ের বিদায়, বিশ্বকাপের পথে স্কটল্যান্ড

সেই ঘটনার উত্তাপ ছড়িয়ে পড়েছিল লর্ডসের লংরুমে। মধ্যাহ্নভোজ বিরতিতে সাজঘরে ফেরার সময় ডেভিড ওয়ার্নার ও উসমান খাজার সঙ্গে ঝগড়াই লেগে যায় এমসিসির কয়েকজন সদস্যের। অস্ট্রেলিয়ার এই দুই ক্রিকেটারকে লক্ষ করে বাজে মন্তব্য করেছিলেন এমসিসির কয়েকজন সদস্য। একজন তো তেড়ে ওয়ার্নারের সামনেই চলে যান। ব্যাপারটা মানতে না পেরে খাজা এমসিসির দুই সদস্যকে দেখিয়ে নিরাপত্তাকর্মীদের বলেন বের করে দিতে।

সেই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়তেই টনক নড়ে এমসিসি কর্তৃপক্ষের। বিবৃতি দিয়ে তিনজন সদস্যকে সাময়িক নিষিদ্ধ করেছে ক্রিকেটের আইন প্রণয়নকারী সংস্থাটি। এমসিসির প্রধান নির্বাহী গাই ল্যাভেন্ডার সংগঠনটির সদস্যদের আচরণ নিয়ে সতর্কও করেছেন। সঙ্গে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য অস্ট্রেলিয়া দলের কাছে নিঃশর্ত ক্ষমা চান।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা