× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মোহনবাগান রত্ন মার্টিনেজ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৪ জুলাই ২০২৩ ১৪:১৬ পিএম

মোহনবাগান রত্ন মার্টিনেজ

বাংলাদেশে এমিলিয়ানো মার্টিনেজের সফর ছিল ১১ ঘণ্টার। সে সফর শেষ হয়ে গেছে কালই। এখন তিনি অবস্থান করছেন ভারতে। থাকবেন আরও দেড় দিন। সেখানে তার জন্য অপেক্ষা করছে নানা কর্মসূচি।

আরও পড়ুন : ভালোবাসার সফরে তাকে যা দিল বাংলাদেশ

আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টা নাগাদ পৃষ্ঠপোষকদের একটি অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। সেখানে সংবর্ধনা দেওয়া হবে তাকে। এরপর ‘তাহাদের কথা’ নামে একটি আলোচনাতেও অংশ নেবেন মার্টিনেজ। সেখানে তিনি নিজের জীবন ও ফুটবলে সাফল্যের গল্প বলবেন। সেখানে হাজির থাকবেন ইস্টবেঙ্গলের কর্মকর্তারাও। মার্টিনেজকে সংবর্ধনা দেওয়া হবে তাদের পক্ষ থেকে।

বিকালের দিকে মোহনবাগানে যাবেন মার্টিনেজ। মোহনবাগানের পক্ষ থেকে পাবেন আরেক সংবর্ধনা। দেওয়া হবে ‘মোহনবাগান রত্ন’ স্মারকও। সে অনুষ্ঠান শেষে কিছু নির্বাচিত ক্লাবকর্তার সঙ্গে দেখা করবেন তিনি। সেখানেই নতুন করে ১০ জনকে আজীবন সদস্যপদ দেওয়া হবে মোহনবাগান ক্লাবের পক্ষ থেকে। সে ১০ জনের হাতে আজীবন সদস্যপদ তুলে দেবেন মার্টিনেজ নিজে।

তারপর ক্লাবটিতে পেলে, ডিয়েগো ম্যারাডোনা ও গ্যারি সোবার্সের নামে তিনটি গেট উদ্বোধন করবেন তিনি। তা শেষে মোহনবাগান মাঠে ফ্রেন্ডশিপ কাপের ম্যাচে তিনি থাকবেন প্রধান অতিথি হিসেবে। কলকাতা পুলিশ অলস্টার্স বনাম মোহনবাগান অলস্টার্সের খেলা তিনি দেখবেন গ্যালারি থেকে।

আগামীকাল বুধবার বাংলার বিভিন্ন ক্লাবের জুনিয়র ও সাব-জুনিয়র পর্যায়ের গোলকিপারদের সঙ্গে অভিজ্ঞতা ভাগাভাগি করবেন তিনি। শ্রীভূমি স্পোর্টিং ও রিষড়ায় কিছু কর্মসূচি আছে তার। সেদিন তার দেখা করার সম্ভাবনা আছে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি ও ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলির সঙ্গে। এরপর বিকালের দিকে দেশে ফেরার বিমানে চড়বেন তিনি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা