× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রোনালদো-জর্জিনার ‘বিচ্ছেদ’ চুক্তি

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৩ জুন ২০২৩ ১১:৪০ এএম

আপডেট : ২৩ জুন ২০২৩ ১১:৪৪ এএম

রোনালদো-জর্জিনার ‘বিচ্ছেদ’ চুক্তি

গত বছরের শুরুর দিকে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছিল, রোনালদো ও জর্জিনা রদ্রিগেজের বিয়ে আপাতত থমকে গেছে। মরক্কোর কাছে হেরে পর্তুগালের বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়া এবং ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে সম্পর্ক ছিন্নের পর বিয়ের অবস্থায় ছিলেন না পর্তুগিজ মহাতারকা। তবে বিয়ে পেছানোর খবর জানিয়ে পত্রিকাটি আরও বলেছিল, দুজনের সম্পর্কও নাকি ঠিকঠাক চলছে না। বিচ্ছেদ হতে পারে বলেও জানিয়েছিল মার্কা।

আরও পড়ুন : ভুটানকে হারিয়ে মালদ্বীপের শুভসূচনা

বিয়ে কিংবা বিচ্ছেদের আলোচনার মধ্যে নতুন করে সম্পর্কের অবনতির বিষয়টি সামনে এনেছে একটি চুক্তি। নিজের সম্পত্তি রক্ষা করতে বান্ধবী জর্জিনা রদ্রিগেজের সঙ্গে একটি চুক্তিও সেরে নিয়েছেন রোনালদো। পর্তুগিজ টিভি শো ‘টিভি গুইয়া’র বরাতে ইউরোপিয়ান সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, চুক্তিতে বলা হয়েছে যদি কখনও রোনালদো-জর্জিনার বিচ্ছেদ হয় তাহলে সম্পত্তির একটা অংশ পাবেন জর্জিনা।

ভবিষ্যতে যা আর্থিকভাবে জর্জিনাকে সাহায্য করবে বলেও জানিয়েছে টিভি গুইয়া। রোনালদোকেও সম্পত্তি রক্ষা কিংবা ঝামেলামুক্ত রাখবে চুক্তিটি। অন্যদিকে জর্জিনা শুধু আর্থিক নিশ্চয়তা নয়, বিচ্ছেদ হলে ভবিষ্যতে ছেলেমেয়েদের সঙ্গে যোগাযোগও রাখতে পারবেন। দেখাশোনার দায়িত্বও নিতে পারবেন।

আল নাসরের হয়ে খেলতে রোনালদো সৌদি আরবে পা রাখার পর বিশ্বের নানা প্রান্তের সংবাদমাধ্যমে একটি খবর ফলাও করে প্রচার করা হয়। সৌদি আরবের একটি আইন ভেঙেছেন পর্তুগিজ তারকা আর তার প্রেমিকা জর্জিনা। দুজনে এক ছাদের নিচে থাকলেও বিয়ে করেননি।

সৌদির নিয়ম অনুযায়ী বিয়ে না করে কোনো পুরুষ আর নারী একঘরে বাস করতে পারবেন না। কিন্তু বিষয়টি বেমালুম চেপে গেছেন সৌদি নিয়মপ্রণেতারা। তখন এক সাক্ষাৎকারে রোনালদোকে জিজ্ঞাস করা হয়েছিল, বিয়েটা সারছেন কবে?

রোনালদো দিয়েছিলেন কৌশলী ‍উত্তর, ‘আমি এখন বিয়ে নিয়ে ভাবছি না। ভবিষ্যতে দেখব। কিন্তু আমি মনে করি আমার বিয়ে করা উচিত, তারও (জর্জিনার)। কিন্তু এই মুহূর্তে এটি নিয়ে কোনো পরিকল্পনা নেই। ভবিষ্যতে করার ইচ্ছে আছে।’

২০১৬ সাল থেকে রোনালদোর সঙ্গে থাকা জর্জিনা বিষয়টি মানতে পারছিলেন না। সম্প্রতি পর্তুগিজ মিডিয়া জানিয়েছিল, সৌদি আরবে জর্জিনার খরচের হাত বেড়ে যাওয়ায় খুশি নন রোনালদো। তা নিয়ে দুজনের মধ্যে ঝগড়াও হয়েছিল। সম্পর্কে আরও বেশ কিছু তিক্ততা চলে এসেছে।

তাই বিয়ে তো দূরের কথা, সম্পর্কই রাখতে চান না রোনালদো। সেই প্রেক্ষিতে কি রোনালদোর এমন আর্থিক চুক্তি- সেটা নিয়েই চলছে আলোচনা। তবে রোনালদো কিংবা জর্জিনা দুজনের কেউই এ বিষয়ে মুখ খোলেননি।

সুপার মডেল ইরিনা শায়েকের সঙ্গে বিচ্ছেদের পর জর্জিনার সঙ্গে সম্পর্কে জড়ান সিআর সেভেন। সেই সময় তিনি স্পেনের একটি শপিং মলে চাকরি করতেন। বর্তমানে মডেলিংয়ের সঙ্গে যুক্ত আছেন জর্জিনা। তার ও রোনালদোর সংসারে আছে পাঁচ সন্তান। রোনালদো জুনিয়র, ইভা মারিয়া, মাতেও রোনালদো, আলানা মার্টিনা ও বেলা ইসমারালডাকে নিয়ে জর্জিনা এখন সৌদিতে আছেন।

রোনালদো এবং তাদের মধ্যে হওয়া নতুন চুক্তিতে বলা আছে, যদি ব্রেকআপ হয় তাহলে মাসে মাসে অন্তত এক লাখ ইউরো পাবেন জর্জিনা। দুজনের মধ্যে ছাড়াছাড়ি হলে অর্থের অঙ্ক বাড়বে। সেই সঙ্গে জর্জিনা পাবেন নেটফ্লিক্সের ‘আই অ্যাম জর্জিনা’-তে দেখানো লা ফিঙ্কা বাড়িটি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা