× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ফুটবলার রজনী-আনোয়ারের হাতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২০ জুন ২০২৩ ২৩:৩২ পিএম

আপডেট : ২০ জুন ২০২৩ ২৩:৪৭ পিএম

 ফুটবলার রজনী-আনোয়ারের হাতে প্রধানমন্ত্রীর অনুদানের চেক

একসময়ের ফুটবলার রজনী কান্ত বর্মণের আর্থিক দুর্দশার খবরটা শুনতে পেয়েই সহযোগিতার হাত বাড়ালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর্থিক অনুদানের ঘোষণা এসেছিল আগেই। আজ মঙ্গলবার দুপুরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর দেওয়া চার ক্রীড়াবিদ ও ক্রীড়া সংগঠককে চিকিৎসা সহায়তা হিসেবে ৫৯ লাখ টাকার আর্থিক অনুদানের চেক হস্তান্তর করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

আরও পড়ুন : জিম্বাবুয়ের টানা দুই জয়, নেপালের প্রথম

আবাহনী ক্রীড়া চক্রের সাবেক অধিনায়ক কাজী আনোয়ার হোসেনকে ২৫ লাখ টাকার পারিবারিক সঞ্চয়পত্র ও ফ্ল্যাট, বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক রজনী কান্ত বর্মণকে ৩০ লাখ টাকার পারিবারিক সঞ্চয়পত্র, আবাহনী ক্রীড়া চক্রের কর্মচারী মো. তারেকুল ইসলাম লিটনকে ২ লাখ টাকা ও মো. আতাউল ইসলামকে ২ লাখ টাকা অনুদান প্রদান করা হয়েছে।

ক্রীড়াঙ্গনকে এগিয়ে নেওয়ার জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেন, ‘প্রায় প্রতিমাসেই মাননীয় প্রধানমন্ত্রী অসহায়, অসচ্ছল ক্রীড়াবিদ ও ক্রীড়াবিদদের আর্থিক সহায়তা করে চলেছেন। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি।’

এক দিন আগেই প্রধানমন্ত্রী কর্তৃক পাঁচ ক্রীড়াবিদ ও ক্রীড়া-সংগঠককে চিকিৎসা সহায়তা হিসেবে প্রদত্ত ৯১ লাখ টাকার আর্থিক অনুদানের চেক হস্তান্তর করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। বাংলাদেশ জাতীয় দলের প্রাক্তন সাঁতারু প্রিয়াংকা দাসকে ১০ লাখ, প্রাক্তন হ্যান্ডবল খেলোয়াড় ও সংগঠক মো. জাহিদ মাহমুদকে ১০ লাখ টাকার চেক, জাতীয় ক্রিকেট দলের আম্পায়ার সৈয়দ মোহাম্মদ সাইদুল হককে ২০ লাখ টাকার পারিবারিক সঞ্চয়পত্র ও ৫ লাখ টাকার চেক, জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত সাইক্লিস্ট ফারহানা সুলতানা শিলাকে চিকিৎসা ব্যয় নির্বাহের জন্য ১ লাখ টাকার চেক ও ২০ লাখ টাকার পারিবারিক সঞ্চয়পত্র, সাবেক ফুটবলার এস কে বসির আহাম্মেদকে ১ লাখ টাকার চেক ও ২০ লাখ টাকার পারিবারিক সঞ্চয়পত্র সহায়তা হিসেবে দেওয়া হয়েছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা