× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

এমএনএম ত্রয়ী নিয়ে গালতিয়েরের আক্ষেপ

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২০ মে ২০২৩ ২৩:৩৯ পিএম

আপডেট : ২০ মে ২০২৩ ২৩:৪৪ পিএম

এমএনএম ত্রয়ী নিয়ে গালতিয়েরের আক্ষেপ

এমএনএম, অর্থাৎ মেসি- নেইমার-এমবাপে- পিএসজির আক্রমণভাগের অন্যতম এই ত্রয়ী ত্রাস ছড়াবেন, প্রতিপক্ষকে দুমড়ে-মুচড়ে দেবেন; সময়ের অন্যতম সেরা আক্রমণত্রয়ীকে নিয়ে এমন উচ্চাভিলাষী ছিল লিগ ওয়ানের ক্লাবটিও। কিন্তু তাদের কি যথাযোগ্য ব্যবহার হয়েছে, মানে তাদের থেকে যতটুকু চাওয়ার ঠিক ততটুকু কি পেয়েছে ফ্রান্সের চ্যাম্পিয়নরা? ক্লাবটির কোচ ক্রিস্তোফ গালতিয়েরের উত্তর ‘না’।

আরও পড়ুন : বায়ার্নে নাম লিখবেন রোনালদো!

পিএসজিতে এমএনএম ত্রয়ীকে একসঙ্গে খুব একটা পাননি গালতিয়ের। সে কারণে ফরাসি চ্যাম্পিয়ন কোচের আক্ষেপেরও কমতি নেই- ‘মেসি, এমবাপে এবং নেইমার... আমি যখন পিএসজির দায়িত্ব নিয়েছিলাম, তখন থেকেই লক্ষ্য ছিল এই তিনজনকে এক সুতোয় গাঁথা।’

কিন্তু পারেননি গালতিয়ের। কখনও নেইমার চোটে তো, কখনও এমবাপে। এমএনএম ত্রয়ীর কেউ না কেউ থেকেছেন মাঠের বাইরে। মাঝে বিশ্বকাপও বাগড়া দিয়েছে। কিন্তু এই তিনকে ঘিরে যে প্রত্যাশা, সেই প্রত্যাশায় মূলত ছেদ পড়েছে আরও একবার। গত কয়েক মৌসুম ধরে চ্যাম্পিয়নস লিগ শিরোপাকে পাখির চোখ করলেও এখন পর্যন্ত কাঙ্ক্ষিত সেই সাফল্য ধরা দেয়নি।

তাই নতুন করে গুঞ্জন, ভাঙতে চলছেন এমএনএম ত্রয়ী। নেইমার পিএসজি ছাড়তে চান। ব্রাজিলিয়ানের ওপর যে প্রত্যাশা, সেটি পূরণ না হওয়ায় পিএসজি কর্তৃপক্ষ নাকি খুশি নয়। ওদিকে দলবদলের গুঞ্জনে আছেন মেসিও। অর্থাৎ, নতুন মৌসুমে নাও থাকতে পারেন এমএনএম ত্রয়ী।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা