× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আইটিএফ এশিয়া অনূর্ধ্ব-১২

ফাইনাল রাউন্ডের টিকিট পেল বাংলাদেশ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৯ মে ২০২৩ ২১:০০ পিএম

আপডেট : ১৯ মে ২০২৩ ২১:০৩ পিএম

ফাইনাল রাউন্ডের টিকিট পেল বাংলাদেশ

আইটিএফ এশিয়া অনূর্ধ্ব-১২ দলগত প্রতিযোগিতা - দক্ষিণ এশিয়া আঞ্চলিক কোয়ালিফাইং ইভেন্ট ২০২৩ এর ফাইনাল রাউন্ডের টিকিট কেটেছে বাংলাদেশ। চতুর্থ দিনের খেলায় বাংলাদেশ বালক দল ৩-০ ম্যাচে ভুটানকে হারিয়ে কাজাখস্তানে অনুষ্ঠেয় এশিয়ান টুর্নামেন্টের যোগ্যতা অর্জন করেছে।

আরও পড়ুন - গার্দিওলা আগেই বলেছিলেন ‘জিতবেন’, জিতেছেনও

এখন পর্যন্ত ভারত ও বাংলাদেশ বালক উভয় দল চারটি করে ম্যাচ খেলে সবগুলোতেই জিতেছে। দিনের অন্যান্য খেলায় বালক বিভাগে ভারত ৩-০ ম্যাচে শ্রীলঙ্কাকে, নেপাল ২-১ ম্যাচে মালদ্বীপকে এবং বালিকা বিভাগে শ্রীলংকা ৩-০ ম্যাচে মালদ্বীপকে এবং ভারত ৩-০ ম্যাচে বাংলাদেশকে পরাজিত করেছে। 

বালক এককের প্রথম খেলায় বাংলাদেশের মোহাম্মদ হায়দার ৬-১, ৬-০ গেমে ভূটানের জামইয়াং তাশি কে এবং দ্বিতীয় এককে বাংলাদেশের মোঃ রাকিন রহমান ৬-১, ৬-১ গেমে রিসেল দর্জিকে পরাজি করে। ফলে দ্বৈতের খেলা বাকী থাকতেই বাংলাদেশ বালক দল ২-০ ম্যাচে জয় লাভ করে। দ্বৈতের খেলায় বাংলাদেশের কাব্য-মোহাম্মদ জুটি ৪-৬, ৬-৩, ১০-৭ গেমে ভুটানের দর্জি ও তাশি জুটিকে পরাজিত করে। ফলে বাংলাদেশ ৩-০ ম্যাচে ভূটানের বিরুদ্ধে জয় লাভ করে। 

বালিকা বিভাগের প্রথম এককে বাংলাদেশের মাসতুরা আফরিন ০-৬, ০-৬ গেমে ভারতের সৃস্টি কিরানের নিকট, হুমায়রা হায়দার জারা ০-৬, ০-৬ গেমে ভারতের কার্তিকার কিনট এবং দ্বৈতের খেলায় বাংলাদেশের মাসতুরা-মালিহা জুটি ০-৬, ০-৬ গেমে ভারতের সৃস্টি-কার্তিকা জুটির কাছে হেরেছে। ফলে বাংলাদেশ বালিকা দল ০-৩ ম্যাচে ভারতের কাছে মেনেছে। 

আগামীকাল রাউন্ড-রবীন লিগের শেষ খেলায় বালক দল ভারতের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করবে। 

আন্তর্জাতিক টেনিস ফেডারেশন ও এশিয়ান টেনিস ফেডারেশনের অনুমোদনক্রমে এবং বাংলাদেশ টেনিস ফেডারেশনের ব্যবস্থাপনায় শেখ জামাল জাতীয় টেনিস কমপ্লেক্স, রমনায় টুর্নামেন্ট শুরু হয়েছে ১৬মে। আসর শেষ হবে ২০ মে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা