× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দুই ভাগে ইংল্যান্ড যাচ্ছেন বাংলাদেশের ক্রিকেটাররা

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ৩০ এপ্রিল ২০২৩ ২১:৫৪ পিএম

আপডেট : ৩০ এপ্রিল ২০২৩ ২২:৫৯ পিএম

দুই ভাগে ইংল্যান্ড যাচ্ছেন বাংলাদেশের ক্রিকেটাররা

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে আজ রাতে ইংল্যান্ডের বিমান ধরতে যাচ্ছে বাংলাদেশ দল। আজ রাত ১টা ৪০ মিনিটে ইংল্যান্ডের উদ্দেশে উড়াল দেবে তারা। দুইভাগে বিভক্ত হয়ে ইংল্যান্ডে যাচ্ছে বাংলাদেশ। দলের বেশিরভাগ সদস্য আজ রাতেই বিমান ধরবেন। বাকিরা আগামীকাল সকাল ১০টা ১৫ মিনিটের ফ্লাইটে ঢাকা ছাড়বেন।

আরও পড়ুন : আর্সেনালকে টপকে শীর্ষে সিটি, জয়ে ফিরল ম্যানইউ

দুই দলে বিভক্ত হয়ে দেশছাড়া বাংলাদেশ দলের সঙ্গে ইংল্যান্ডে যাচ্ছেন না লিটন দাস, সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। আইপিএল থেকে হুট করে দেশে ফেরা লিটন পূর্বনির্ধারিত পরিকল্পনা অনুযায়ী দলের সঙ্গে যোগ দেবেন। ৫ মে প্রস্তুতি ম্যাচের আগে তার যোগ দেওয়ার কথা রয়েছে। 

অন্যদিকে আইপিএল খেলতে ছুটিতে থাকা মুস্তাফিজুর রহমান ভারত থেকে সরাসরি ইংল্যান্ডে যোগ দেবেন। মঙ্গলবার দলের সঙ্গে তার যোগ দেওয়ার কথা রয়েছে।

টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান সিলেটে বাংলাদেশ দলের প্রস্তুতি ক্যাম্প থেকে ছুটি নিয়েছিলেন। পরিবারের সঙ্গে সময় কাটাতে বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। তারও সেখান থেকে সরাসরি ইংল্যান্ডে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে। তিনি কবে দলের সঙ্গে যোগ দেবেন সেটা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

আগামী ৯ মে থেকে শুরু হবে বাংলাদেশ দলের আয়ারল্যান্ড সিরিজ। তিন ম্যাচ সিরিজের বাকি দুই ওয়ানডে অনুষ্ঠিত হবে ১২ ও ১৫ মে। সিরিজটি আইসিসি ওয়ানডে সুপার লিগের অংশ। আগেই বিশ্বকাপ নিশ্চিত হলেও আইরিশদের বিপক্ষে পূর্ণশক্তির দল নিয়েই যাচ্ছে বাংলাদেশ।

বাংলাদেশ দল

তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ইয়াসির আলি রাব্বি, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, এবাদত হোসেন চৌধুরী, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ ও মোহাম্মদ মৃত্যুঞ্জয় চৌধুরী।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা