× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দ্য হান্ড্রেডের ড্রাফটে ৬ বাংলাদেশি

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০১ মার্চ ২০২৩ ১১:৩৪ এএম

দ্য হান্ড্রেডের ড্রাফটে ৬ বাংলাদেশি

দ্য হান্ড্রেডের প্লেয়ার ড্রাফটে নাম তুলেছেন ৬ বাংলাদেশি ক্রিকেটার। আইপিএলে খেলা সাকিব আল হাসান ও লিটন দাস ছাড়াও আরও চার ক্রিকেটার এখানে নিবন্ধন করেছেন। এর আগে বাংলাদেশের কোনো ক্রিকেটার দ্য হান্ড্রেডে খেলেননি।

বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসানের ভিত্তিমূল্য ধরা হয়েছে ১ লাখ ২৫ হাজার পাউন্ড। এই ক্যাটাগরিতে সাকিব ছাড়াও আছেন মিচেল স্টার্ক, কাইরন পোলার্ডরা। সাকিব-লিটন ছাড়াও ড্রাফটে নাম তুলেছেন আফিফ হোসেন ধ্রুব, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ ও সৌম্য সরকার।

আরও পড়ুন: দুঃসময় দীর্ঘ হল বুমরাহর

লিটনের ভিত্তিমূল্য ধরা হয়েছে ৭৫ হাজার পাউন্ড। আফিফের ভিত্তিমূল্য ধরা হয়েছে ৪০ হাজার পাউন্ড। ভিত্তিমূল্য ছাড়া আছেন নাসুম আহমেদ, তাসকিন আহমেদ ও সৌম্য সরকার।

দ্য হান্ড্রেডের তৃতীয় আসরের জন্য নিবন্ধন করেছেন ২৮ দেশের ৮৮১ জন ক্রিকেটার। পুরুষ ক্রিকেটার ছাড়া নারী ক্রিকেটার হিসেবে নিবন্ধন করেছেন জাহানারা আলম।

আগামী ১ আগস্ট থেকে শুরু হবে দ্য হান্ড্রেডের তৃতীয় আসর। ট্রেন্ট রকেটস ও সাউদার্ন ব্রেভের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে এই আসর। প্লেয়ার ড্রাফটের আগে ১১৩ জন ক্রিকেটারকে ধরে রেখেছে দলগুলো।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা