× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

জেসিআই ঢাকা নর্থের নতুন প্রেসিডেন্ট শাহরিয়ার হাসান জিসান

গোলাম কিবরিয়া

প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৪ ১৬:৪১ পিএম

জেসিআই ঢাকা নর্থ চলতি বছর ২০২৪ এর জন্য নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করেছে

জেসিআই ঢাকা নর্থ চলতি বছর ২০২৪ এর জন্য নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করেছে

জেসিআই (জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল) ঢাকা নর্থ চলতি বছর ২০২৪ এর জন্য নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করেছে। জেসিআই ঢাকা নর্থ- এর নবনিযুক্ত লোকাল প্রেসিডেন্ট হয়েছেন মো. শাহরিয়ার হাসান জিসান।

গত ২৯ এ জানুয়ারি ঢাকার গুলশান ক্লাব- এ জেসিআই ঢাকা নর্থ এর জেনেরাল এসেম্বলি অনুষ্ঠানে এই নতুন কার্যনির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন হয়। আয়োজনে জেসিআই বাংলাদেশ ২০২৪ এর ন্যাশনাল প্রেসিডেন্ট ইমরান কাদিরের উপস্থিতিতে জেসিআই ঢাকা নর্থ ২০২৪ এর নবনিযুক্ত লোকাল প্রেসিডেন্ট শাহরিয়ার হাসান জিসান-কে অফিসিয়াল চেইন হস্তান্তর করেন জেসিআই ঢাকা নর্থ ২০২৩ এর লোকাল প্রেসিডেন্ট আব্দুল মালেক তুষার। 

অনুষ্ঠানে এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে শপথ গ্রহণ করেন আসিফ মোহাম্মদ শাবাব এবং একই সঙ্গে ভাইস প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব গ্রহণ করেন সুমাইয়া হক, জাকিয়া ফেরদৌস নন্দিতা এবং নাইমুল কাদের। বোর্ডের সেক্রেটারি জেনারেল হিসেবে দায়িত্ব পালন করবেন মো. শফিউদ্দিন আলা রাজু এবং কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করবেন নূর-ই-আশরাফী। এছাড়া এ বছরের বোর্ডে লোকাল ডিরেক্টর হিসেবে কর্মরত থাকবেন তিশা ফারহানা, আবু আল বারুনী খান, সৌরভ আহমেদ, সালেহ চৌধুরী, ফারদিনা ইসলাম মনিকা, রাশাদ রিয়াজ, এবং শেখ আহমেদ সৌমিক। 

জেসিআই ঢাকা নর্থ ২০২৪ এর নবনিযুক্ত লোকাল প্রেসিডেন্ট শাহরিয়ার হাসান জিসান

জেসিআই ঢাকা নর্থ একটি আর্থ-সামাজিক উন্নয়ন প্রকল্প হাতে নিয়েছে। সমস্ত লোকাল চ্যাপ্টার এর সঙ্গে একত্রিত হয়ে ৫০,০০০ বৃক্ষ রোপনের এবং জেসিআই বাংলাদেশের সদস্যদের আমেরিকায় আয়োজিত আন্তর্জাতিক সম্মেলন FOBANA-তে অংশগ্রহণ নিশ্চিত করার যা স্মার্ট বাংলাদেশ ভিশনকে বাস্তবিক করতে সমর্থন করবে।

জেসিআই হল একটি মেম্বারশিপ ভিত্তিক অলাভজনক গ্লোবাল অর্গানাইজেশন- যেখানে ১৮-৪০ বছর বয়সী তরুণ নাগরিকরা সমাজে পরিবর্তন আনার জন্য বিভিন্ন উন্নয়নমূলক কাজ করে থাকে। জেসিআই ঢাকা নর্থ জেসিআই এর একটি অঙ্গ-সংগঠন। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা