× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ফ্যানফেয়ার অ্যাপ কন্টেস্টে মোটরবাইক জেতার সুযোগ

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০২ নভেম্বর ২০২৩ ১৬:০৭ পিএম

আপডেট : ০২ নভেম্বর ২০২৩ ১৮:৪৯ পিএম

ফ্যানফেয়ার অ্যাপ কন্টেস্টে মোটরবাইক জেতার সুযোগ

দেশের প্রথম সোশ্যাল কমার্স প্ল্যাটফর্ম ফ্যানফেয়ার ব্যবহারকারীদের জন্য চালু করেছে বিশ্বকাপ ক্রিকেট ‍উপলক্ষে প্রেডিকশন কনটেস্ট। এই প্রতিযোগিতায় অংশ নিলে রয়েছে মোটরবাইক জেতার সুযোগ।

চলমান বিশ্বকাপ ক্রিকেটকে ঘিরে স্পোর্টস ড্রিংক ব্রুভানা'র সৌজন্যে এই প্রেডিকশন কনটেস্টে আরও থাকছে টিভি, ফ্রিজ ও ট্যাবসহ আরও ৫০০টি আকর্ষণীয় পুরস্কার।

কোন দল কত রান করবে, কতগুলো উইকেট পড়বে, কে ম্যান অব দ্য ম্যাচ হবে বা কোন দল টসে জিতবে এমন নানান ধরনের অনুমান করার সুযোগ আছে ফ্যানফেয়ার অ্যাপের এই সেগমেন্টে।

এ ছাড়াও আছে প্রতি ৫ ওভারে রান ও উইকেটের সঠিক অনুমান করতে পারলেও ক্যাম্পেইন শেষে জেতার সুযোগ থাকছে আকর্ষণীয় পুরস্কার।

ফ্যানফেয়ার প্রায় ১ মিলিয়ন ব্যবহারকারীর একটি প্ল্যাটফর্ম। এখানে কোয়ালিটি ভিডিও কন্টেন্ট শেয়ার করলে থাকছে অ্যাপে ব্যবহারযোগ্য পয়েন্টস ও অসংখ্য গিফটস। রয়েছে নিজস্ব অনলাইন শপ ‘এফ-মার্ট’। যেখানে পাওয়া যাবে পছন্দের প্রোডাক্ট ক্যাশ অন ডেলিভারি সুবিধায়।

যারা কন্টেন্ট শেয়ার বা বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে পয়েন্টস লাভ করে থাকেন, কেনাকাটায় ৮০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট নেওয়ার সুযোগ থাকছে তাদের জন্য। 

ফ্যানফেয়ার অ্যাপ সুনামের সঙ্গে বিভিন্ন ব্র্যান্ডের প্রমোশনেও সহায়তা করছে। ফ্যানফেয়ার আর তাদের ব্র্যান্ড পার্টনাররা প্রতিনিয়ত আয়োজন করে থাকে প্রোডাক্টভিত্তিক কনটেন্ট মার্কেটিং, অফার-ওয়াল, ভিডিও, পোল ও কুইজের মতো কন্টেস্ট।


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা