× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ইনফিনিক্স চার্জআপ বাংলাদেশ, বিজয়ীদের পুরস্কার দিলেন পাইলট-সাইমন

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০২ নভেম্বর ২০২৩ ১০:৫৫ এএম

আপডেট : ০২ নভেম্বর ২০২৩ ১১:২৪ এএম

ইনফিনিক্স চার্জআপ বাংলাদেশ সোশ্যাল মিডিয়া কনটেস্ট বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ক্রিকেটার খালেদ মাসুদ পাইলট ও অভিনেতা সাইমন সাদিক। প্রবা ফটো

ইনফিনিক্স চার্জআপ বাংলাদেশ সোশ্যাল মিডিয়া কনটেস্ট বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ক্রিকেটার খালেদ মাসুদ পাইলট ও অভিনেতা সাইমন সাদিক। প্রবা ফটো

ভক্তরাই একটি দলের আত্মবিশ্বাস গড়ে তোলে। জয়-পরাজয়ে তারা দলের সঙ্গে থেকে সমর্থন জোগায়। টাইগারভক্তদের অদম্য ভালোবাসার প্রতি সম্মান জানাতে সম্প্রতি ঢাকার ক্রিকেটারস কিচেনে ‘রোয়ার ফর টাইগারস’ অনুষ্ঠানের আয়োজন করে ইনফিনিক্স।

সেখানে ইনফিনিক্স চার্জআপ বাংলাদেশ সোশ্যাল মিডিয়া কনটেস্ট বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ক্রিকেটার খালেদ মাসুদ পাইলট ও অভিনেতা সাইমন সাদিক।

অনুষ্ঠানে বাংলাদেশ বনাম পাকিস্তান ম্যাচ সরাসরি দেখার আয়োজন করা হয়। পাশাপাশি সেখানে ছিল চলমান ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ নিয়ে একটি সংক্ষিপ্ত আলোচনা পর্ব। অনুষ্ঠান শেষে ভক্তদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। টাইগারভক্তদের সঙ্গে আরও উপস্থিত ছিলেন ইনফিনিক্স বাংলাদেশের কর্মকর্তারা।

খালেদ মাসুদ পাইলট বলেন, চমৎকার একটি আয়োজন করেছে ইনফিনিক্স। আজকে আমরা এখানে ইতিহাসের একটি অংশের সাক্ষী হওয়ার জন্য একত্র হয়েছি। আমরা জীবন থেকে যা চাই, সব সময় তা পাই না। তাই বলে কি আমরা এগিয়ে যাই না? হ্যাঁ, অবশ্যই এখন আমাদের সময় একটু খারাপ যাচ্ছে। তবে দ্রুতই আমরা এ অবস্থা কাটিয়ে উঠব। টাইগারদের কাছ থেকে আমরা সব সময় সেরাটাই চাই, যেকোনো পরিস্থিতিতে আমরা তাদের সঙ্গে থাকব। আমরা সব সময় দেশের পতাকা সমুন্নত রাখব।

সংক্ষিপ্ত আলোচনা পর্ব শেষে চার্জআপ বাংলাদেশ সোশ্যাল মিডিয়া কনটেস্ট বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। সেরা কন্টেন্ট বানিয়ে ইনফিনিক্সের নতুন নোট ৩০ সিরিজের একটি স্মার্টফোন জিতে নেন রুবায়েত মাহি। বিশেষ উপহার জিতে নেন আরও তিনজন অংশগ্রহণকারী।

চার্জআপ বাংলাদেশ কনটেস্টের সেরা প্রতিযোগীদের রোয়ার ফর টাইগারস অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা