× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মাস্কের সঙ্গে ‘বিয়েবর্হিভূত সম্পর্ক’, স্ত্রীকে গুগলের সহপ্রতিষ্ঠাতার ডিভোর্স

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২৩ ১১:৪৯ এএম

আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০২৩ ১৬:০৩ পিএম

নিকোল শানাহান (বাঁয়ে) ও সের্গেই ব্রিন। ছবি : সংগৃহীত

নিকোল শানাহান (বাঁয়ে) ও সের্গেই ব্রিন। ছবি : সংগৃহীত

ইলন মাস্কের সঙ্গে বিয়ে বর্হিভূত সম্পর্ক থাকার সন্দেহে স্ত্রী নিকোল শানাহানকে ডিভোর্স দিয়েছেন গুগলের সহপ্রতিষ্ঠাতা সের্গেই ব্রিন। ২৬ মে তাদের বিচ্ছেদ ঘটেছে। তবে ঘটনাটি জানাজানি হয়েছে সম্প্রতি।

সের্গেই ব্রিন বিশ্বের শীর্ষ ধনীদের একজন। প্রথম স্ত্রী অ্যানে ওজচিক্কির সঙ্গে ২০১৫ সালে তার বিবাহবিচ্ছেদ হয়। বিচ্ছেদের পরপরই পেশায় আইনজীবী ও শিল্প উদ্যোক্তা নিকোল শানাহানের সঙ্গে ডেটিং শুরু করেন ব্রিন। তিন বছর প্রেম করে ২০১৮ সালে তারা বিয়ে করেন।

সম্প্রতি শানাহানকে সন্দেহ করতে শুরু করেন ব্রিন। তার ধারনা বৈদ্যুতিক গাড়ি কোম্পানি টেসলা ও সামাজিক যোগাযোগমাধ্যম এক্সের (টুইটার) মালিক ইলন মাস্কের সঙ্গে শানাহানের সম্পর্ক রয়েছে। এ সন্দেহ ব্রিনকে অস্থির করে তোলে। 

কিন্তু ইলন মাস্ক ও শানাহান– দুজনই সম্পর্কের কথা অস্বীকার করেন। তাতেও খুব একটা লাভ হয়নি। স্ত্রীর সঙ্গে ব্রিনের সম্পর্কে ফাটল গভীর থেকে গভীরতর হতে থাকে। 

এ অবস্থায় ২০২১ সাল থেকে দুজন আলাদা থাকতে শুরু করেন। পরে ২০২২ সালের জানুয়ারি মাসে স্ত্রী শানাহানের বিরুদ্ধে ডিভোর্সের জন্য আইনি প্রক্রিয়া শুরু করেন ব্রিন। ৪ বছর বয়সি তাদের একমাত্র কন্যা কার সঙ্গে থাকবে তা নিয়ে এখন মামলা চালিয়ে যাচ্ছেন ব্রিন ও শানাহান। 

৫০ বছর বয়সি ব্রিন বর্তমানে বিশ্বের নবম ধনী। রাশিয়ান-আমেরিকান এই ধনকুবের সম্পদের পরিমাণ ১১ হাজার ৮০০ কোটি ডলার। 

অন্যদিকে ৩৪ বছয় বয়সি শানাহান বায়া–ইকো ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও প্রেসিডেন্ট। এই ফাউন্ডেশনটি সৃজনশীলতা ও জীবনী শক্তি দিয়ে ব্যক্তিগত জীবন ও বিশ্বের অনেক চ্যালেঞ্জ মোকাবিলা করা যায়, এমন একটি মতবাদ প্রচার করে থাকে। 

সূত্র : এনডিটিভি


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: protidinerbangladesh.pb@gmail.com

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: pbad2022@gmail.com

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: pbonlinead@gmail.com

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: pbcirculation@gmail.com

বিজ্ঞাপন মূল্য তালিকা