× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ভিভোর ঈদ অফারে লাখ টাকা ক্যাশব্যাক

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২২ জুন ২০২৩ ১৮:০৩ পিএম

ভিভোর ঈদ অফারে লাখ টাকা ক্যাশব্যাক

ঈদের বাকি মাত্র কয়েকদিন। ঈদের খুশিতে দ্বিগুণ করতে র‍্যাফেল ড্র নিয়ে হাজির হয়েছে স্মার্টফোন ব্র্যান্ড ভিভো। ভিভোর যেকোনো স্মার্টফোন কিনে জিতে নিতে পারেন এক লাখ টাকা ক্যাশ ব্যাক। এই সুযোগ পাওয়া যাবে ঈদের দিন পর্যন্ত। 

র‍্যাফেল ড্রর প্রথম পুরস্কার হিসেবে থাকছে এক লাখ টাকা ক্যাশ ব্যাক, দ্বিতীয় ভিভো ওয়াই৩৬, তৃতীয় পুরস্কার হিসেবে থাকছে দারুণ স্টাইলিশ ব্যাগ। 

এ ছাড়া চতুর্থ পুরস্কার হিসেবে থাকছে ভিভোর কুল মগ এবং পঞ্চম পুরস্কার ডেটা অফার। 

র‍্যাফেল ড্রতে অংশ নিতে ভিভোর যেকোনো অথোরাইজড শো-রুম থেকে কিনতে হবে ভিভোর স্মার্টফোন।

নতুন ফোন হিসেবে ভিভো সম্প্রতি দেশে এনেছে ভাইব্রেন্ট গ্লোড এবং মিটিওর ব্ল্যাক রঙের ওয়াই৩৬। প্রিমিয়াম লুকের ভিভো ওয়াই৩৬ স্মার্টফোনের ব্যবহার করা হয়েছে সুপার পাওয়ার প্রসেসর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০। অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়ে ফানটাচ ওএস ১৩। রয়েছে ৮ জিবি র‍্যাম, আরো অতিরিক্ত ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি রমের বিশাল স্টোরেজ। ভালো মানের প্রসেসর এবং সুবিশাল স্টোরেজ স্মার্টফোনটির মাল্টিটাস্কিং এর ক্ষমতায় যুক্ত করেছে নতুন মাত্রা। 

৫০০০ মিলিঅ্যাম্পিয়ার শক্তিশালী ব্যাটারি ও ৪৪ ওয়াটের সুপার ফ্লাশচার্জার স্মার্টফোনটির নিরাপদ চার্জিং নিশ্চিত করে শতভাগ।

ভিভো ওয়াই৩৬ এ থাকছে ফটোপ্রেমীদের জন্য ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ২ এমপি বোকেহর পাশাপাশি এই স্মার্টফোনে রয়েছে ডাবল এক্সপোজার মোড। পাশাপাশি ক্যামেরার লেন্সের অ্যাপারচার ভালো হওয়ায় ভিডিও করার মাঝেই দুর্দান্ত ছবি তুলবে স্মার্টফোনটি। ফোনটির দাম ২৬ হাজার ৯৯৯ টাকা। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা