× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নজরকাড়া লুকে ভিভো ওয়াই৩৬

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৮ জুন ২০২৩ ১৬:৫২ পিএম

ভিভোর নতুন ফোন ওয়াই৩৬। ছবি: সংগৃহীত

ভিভোর নতুন ফোন ওয়াই৩৬। ছবি: সংগৃহীত

দেশে ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন এনেছে ভিভো। ভিভো ওয়াই৩৬ মডেলের ফোনটি ভিভোর ওয়াই সিরিজের তৃতীয় স্মার্টফোন। তুলনামূলক কম বাজেটে একটু ভিন্ন লুক আর শক্তিশালী ব্যাটারির স্মার্টফোন সবার নজর কাড়বে। 

গোল্ডেন রিপল প্রসেস ভিভো ওয়াই৩৬ ফোনের ব্যাক সাইডে দেবে প্রিমিয়াম ক্রিস্টাল লুক। সোনালি ও সবুজের সমন্বয়ে নজর কাড়বে সবার। ফ্লোরাইড এজি গ্লাস এর দারুণ প্রযুক্তি অন্যদের সাথে ভিভো ওয়াই৩৬ পার্থক্যটা তুলে ধরবে। হাতের ছাপ বা কোনো দাগের দেখাই মিলবে না।    

ভিভো ওয়াই৩৬ ডিভাইসে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর। পাশাপাশি ৮ জিবি র‍্যাম এবং আরও অতিরিক্ত ৮ জিবি র‍্যামের স্টোরেজ বেশকিছু অ্যাপ ব্রাকগ্রাউন্ডে চালু রাখার সুবিধাও দেবে। 

৫০০০ এমএএইচের শক্তিশালী ব্যাটারি টানা গেমিং ও ভিডিওতে ডুবে থাকতে কোনো বাধাই আসবে না। ফাস্ট চার্জিংয়ের জন্য রয়েছে ৪৪ ওয়াটের টাইপ-সি ফাস্ট চার্জার। যা নিরাপদ চার্জিং নিশ্চিত করে ব্যাটরির আয়ু বাড়াবে প্রায় ২৫ শতাংশ।

৬.৬৪ ইঞ্চির ফুল এইচডিপ্লাস এলসিডি ডিসপ্লে পাওয়া যাবে ভিভো ওয়াই৩৬ স্মার্টফোনে। এর ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০ হার্জ যা কাজ করবে যথেষ্ট দ্রুত ও নির্ভুলভাবে। 

ভিভো ওয়াই৩৬ ডিভাইসে রয়েছে ৫০ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা, সঙ্গে ২ মেগাপিক্সেলের বোকেহ এবং ১৬ এমপি ফ্রন্ট ক্যামেরা। ভিভো ওয়াই৩৬ এর ডাবল এক্সপোজার মোড ব্যবহার করে দুটো ছবিকে একসাথে দারুণভাবে কম্পোজ করা সম্ভব। এমন ধরনের ফটো এডিট সামাজিক মাধ্যমে নজর কাড়বে বেশ।

ফ্যাশনপ্রেমীদের দ্রুত নজর কাড়বে ভিভো ওয়াই৩৬। ফোনটি এরই মধ্যে দেশে পাওয়া যাচ্ছে, দাম ২৬ হাজার ৯৯৯ টাকা। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা