× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নতুন লক্ষ্যমাত্রা নিয়ে যাত্রা শুরু করল ফ্যানফেয়ার ও অপো

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৫ মে ২০২৩ ১৪:৫২ পিএম

আপডেট : ২৫ মে ২০২৩ ১৫:০০ পিএম

ফ্যানফেয়ারের বাংলাদেশ অফিসে অপো ও ফ্যানফেয়ারের মধ্যে চুক্তি স্বাক্ষর। ছবি : সংগৃহীত

ফ্যানফেয়ারের বাংলাদেশ অফিসে অপো ও ফ্যানফেয়ারের মধ্যে চুক্তি স্বাক্ষর। ছবি : সংগৃহীত

বাংলাদেশের প্রথম সোশ্যাল কমার্স প্ল্যাটফর্ম ফ্যানফেয়ার ও স্মার্টফোন নির্মাতা কোম্পানি অপোর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ফ্যানফেয়ারের বাংলাদেশ অফিসে এই চুক্তি স্বাক্ষরিত হয়। 

চুক্তি স্বাক্ষরিত হবার সময় উপস্থিত ছিলেন ফ্যানফেয়ারের ম্যানেজিং ডিরেক্টর রাজীব হোসেন ও চিফ স্ট্র্যাটেজি অফিসার শওকত সিদ্দীকি এবং অপোর হেড অফ সেলস হালিম প্যান ও বিটুবি ম্যানেজার রেজাউর রহমান।  

ফ্যানফেয়ারের রয়েছে নিজস্ব শপ এফ মার্ট। ফ্যানফেয়ার ও এফ মার্টকে কেন্দ্র করে সম্পন্ন হওয়া এই চুক্তির ফলে প্রতিষ্ঠান দুটি সামনের দিকে আরও এগিয়ে যাবে বলে প্রত্যাশা করছেন তারা।

বাংলাদেশের প্রথম সোশ্যাল কমার্স প্ল্যাটফর্ম ফ্যানফেয়ার বাংলাদেশ। যেটি ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ও ই-কমার্স হিসেবে কাজ করছে। প্রতিষ্ঠানটি দেশের স্বনামধন্য বিভিন্ন ব্র্যান্ড ও ব্যবহারকারীদের প্রাধান্য দিয়ে সফলতার সঙ্গে কাজ করে আসছে। ফ্যানফেয়ার অ্যাপে ভালোমানের কন্টেন্ট চাইলেই ব্যবহারকারীরা শেয়ার করতে পারেন। পাশাপাশি প্রতিষ্ঠানটির বিভিন্ন ধামাকা কন্টেস্টেও অংশগ্রহণ করেন এই অ্যাপ ব্যবহারকারীরা।

এ ছাড়া মানসম্মত ভিডিও শেয়ার করে ব্যবহারকারীরা প্রতিনিয়ত জিতে নিচ্ছেন আকর্ষণীয় সব পুরস্কার। এ ছাড়া ব্র্যান্ড ফোকাস করে ভিডিও শেয়ার করলেই থাকছে মনিটাইজেশনের সুবিধা।  

এদিকে অপো বাংলাদেশের অন্যতম স্বনামধন্য একটি মোবাইল কোম্পানি। প্রতিনিয়ত অপোর নতুন নতুন আপডেটেড সব ফোন বাজারে আসছে যেটি সম্পর্কে গ্রাহকরা সব সময় জানতে চায়। সেসব বিষয়কে মাথায় রেখে ও অপোর প্রমোশনের জায়গাকে আরও বিস্তৃত করার লক্ষ্যে অপো সম্প্রতি যুক্ত হয়েছে ফ্যানফেয়ারের সঙ্গে। 

এখন থেকে ফ্যানফেয়ারের এফ মার্টে অপোর সব মডেলের ফোনের ডিসপ্লে থাকবে। এর ফলে যে কোনো মডেল ও ডিজাইন সম্পর্কিত সব তথ্য খুব সহজেই জানতে পারবেন গ্রাহকরা। 


শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা