× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

অ্যাপল অথরাইজড রি-সেলার ‘গ্যাজেট স্টুডিও’ চালু করেছে ‘গ্যাজেট এন্ড গিয়ার’

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২২ মে ২০২৩ ২২:৩০ পিএম

আপডেট : ২৩ মে ২০২৩ ০০:৫৮ এএম

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

জনপ্রিয় প্রযুক্তি ব্র্যান্ড ‘গ্যাজেট এন্ড গিয়ার’ দেশের প্রথম এক্সপেরিয়েন্স এবং অ্যাপল অনুমোদিত রিসেলার স্টোর ‘গ্যাজেট স্টুডিও বাই জি এন্ড জি’ চালু করেছে

রাজধানীর গুলশান এভিনিউয়ে ‘বিটিআই ল্যান্ডমার্কে জমকালো উদ্বোধনের মাধ্যমে  ‘গ্যাজেট স্টুডিও বাই জি এন্ড জি’ চালু করা হয়।  এখান থেকে গ্রাহকরা স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের মাধ্যমে ক্রয়ে ১০ শতাংশ বিশেষ ডিসকাউন্ট অথবা শর্ত সাপেক্ষে সর্বোচ্চ ১৮ মাসের শূন্য শতাংশ ইএমআই সুবিধা পাবেন। এই উদ্যোগটি দেশের প্রযুক্তি অনুরাগী ও অ্যাপলপ্রেমীদের জন্য মাইলফলক হিসেবে বিবেচিত হচ্ছে।

বক্তারা বলেন, দেশের অ্যাপল গ্রাহকদের কথা ভেবে ও তাদের জন্য সর্বোচ্চ প্রযুক্তিপণ্যের নির্বিঘ্ন শপিং নিশ্চিত করতে- ‘গ্যাজেট স্টুডিও বাই জি এন্ড জি’ দিচ্ছে একই আউটলেটে সকল ‘অ্যাপল’ পণ্যের ক্রয় করার সুবিধা।

এই স্টোর থেকে অ্যাপল গ্রাহকরা আইফোন, আইপ্যাড, ম্যাকবুক, অ্যাপল ওয়াচ, এয়ারপডস, আইম্যাক এবং অনুমোদিত অ্যাপলের অন্যান্য এক্সেসরিজ ক্রয় করতে পারবেন। ‘গ্যাজেট স্টুডিও বাই জি এন্ড জি’ এর নান্দনিক প্রিমিয়াম ইন্টেরিয়রও গ্রাহকদের মুগ্ধ করবে। 

অনুষ্ঠানে এফবিসিসিআইয়ের সভাপতি মো. জসিম উদ্দিন বলেন, বাংলাদেশে এই বিশেষ আউটলেটটির যাত্রা একটি উল্লেখযোগ্য মাইলফলক। কারণ এই উদ্যোগ আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ‘স্মার্ট বাংলাদেশ’-এর যেই স্বপ্ন তার সঙ্গে সম্পর্কযুক্ত। যেভাবে, ‘গ্যাজেট অ্যান্ড গিয়ার’ ‘গ্যাজেট স্টুডিও বাই জি এন্ড জি’ বিশ্বমানের সেবাপ্রদানের মাধ্যমে বাংলাদেশের প্রযুক্তি আঙিনাকে ক্রমেই বিকশিত করে যাচ্ছে। 

এফবিসিসিআইয়ের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোস্তফা আজাদ চৌধুরী বাবু বলেন, বাংলাদেশের দ্রুত বর্ধনশীল অর্থনীতি দেশের মানুষকে অ্যাপলের মতো বিশ্বখ্যাত ব্র্যান্ডের পণ্যগুলোর অভিজ্ঞতা নেবার সুযোগ করে দিয়েছে। আমি বিশ্বাস করি ‘গ্যাজেট স্টুডিও বাই জি এন্ড জি’ বাংলাদেশের উৎপাদনশীল, অভিনব ও টেকসই ভবিষ্যতের সুস্পষ্ট সাক্ষ্য বহন করবে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নুরে আলম শিমু (পার্টনার এন্ড সিইও), জাহাঙ্গীর আলম সাচ্চু (পার্টনার), মোহাম্মদ আহসান কবির চৌধুরী (পার্টনার)-সহ অন্যান্য কর্মকর্তারা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা