× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দেশের বাজারে ইমিল্যাবের ইমিকি টিজি১ কলিং স্মার্টওয়াচ আনল মোশন ভিউ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৭ এপ্রিল ২০২৩ ১৩:০৩ পিএম

আপডেট : ১৭ এপ্রিল ২০২৩ ১৩:৪০ পিএম

দেশের বাজারে ইমিল্যাবের ইমিকি টিজি১ কলিং স্মার্টওয়াচ আনল মোশন ভিউ

দেশের বাজারে ইমিল্যাব ব্র্যান্ডের ইমিকি টিজি১ ব্লুটুথ কলিং স্মার্টওয়াচ আনল বাংলাদেশে ব্র্যান্ডটির বিপণন প্রতিষ্ঠান মোশন ভিউ।

রবিবার (১৬ এপ্রিল) এক ফেসবুক লাইভে এসে দেশের বাজারে স্মার্টওয়াচটির উন্মোচন করেছে প্রতিষ্ঠানটি।

ইমিকি টিজি১ স্মার্টওয়াচে রয়েছে ১ দশমিক ৪৩ ইঞ্চির অ্যামোলেড অলওয়েজ অন ডিসপ্লে। আর ডিসপ্লে রেজল্যুশন ৪৪৬*৪৪৬ পিক্সেল। ডিসপ্লেতে ব্রাইটনেট ১০০০ নিট থাকার ফলে কড়া রোদেও খুব পরিষ্কারভাবে ডিসপ্লে দেখা যায়। এতে নিজের পছন্দমতো ওয়াচফেসও সেট করা যায়।

কলিং স্মার্টওয়াচ হওয়ায় ইমিকি জিটি১ ডিভাইসটিতে রয়েছে উন্নতমানের ব্লুটুথ সংযোগ। সেজন্য স্মার্টওয়াচটিতে দেওয়া হয়েছে ৫.২ ব্লুটুথ সংস্করণ। ইমিকি টিজি১ স্মার্টওয়াচটিতে ফোনকল করা কিংবা রিসিভ করে কথা বলার জন্য স্মার্টওয়াচটিতে রয়েছে মাইক্রোফোন ও স্পিকার।

দীর্ঘ ব্যাটারি ব্যাকআপ দিতে স্মার্টওয়াচটিতে রয়েছে ৩০০ এমএএইচের ব্যাটারি। ব্যাটারি ফুল চার্জ হতে প্রায় দুই ঘণ্টা সময় লাগে। আর একবার ফুল চার্জে স্মার্টফোনটি চলে ১৫ দিন। ফোনে আসা সব নোটিফিকেশন স্মার্টওয়াচ থেকেই দেখা যাবে এবং প্রয়োজনে মেসেজের রিপ্লাইও করা যাবে। হরেকরকম সেন্সরযুক্ত ইমিল্যাবের ইমিকি টিজি১ ব্রান্ডের এ স্মার্টওয়াচে ১০০টির বেশি নানা স্পোর্টস মোড যুক্ত করা আছে।

ইমিকি টিজি১ স্মার্টওয়াচটিতে রয়েছে স্বাস্থ্য সম্পর্কিত বিভিন্ন ফিচার। এতে মাপা যাবে ব্লাড প্রেশার, দেখা যাবে হার্ট রেইট, রক্তে অক্সিজেনের মাত্রা, ঘুমের পরিমাণ, নারীদের মাসিক সম্পর্কিত রিমাইন্ডার ফিচার, শ্বাস-প্রশ্বাসের ট্রেনিংসহ হাঁটাচলা ও চলাচলের সব ধরনের রেকর্ড এ স্মার্টওয়াচের পাওয়া যাবে।

৪৬ দশমিক ৭ গ্রাম ওজনের স্মার্টওয়াচটিতে রয়েছে আইপি-৬৮ গ্রেডের ওয়াটার রেসিস্ট্যান্স। ফলে এটি হাতে থাকা অবস্থায় সাঁতার কাটা যাবে। ইমিল্যাব ইমিকি টিজি১ স্মার্টওয়াচটির দাম মাত্র ৪৬৯০ টাকা। তবে ঈদের আগে অনলাইনে অর্ডার করার ক্ষেত্রে ১০ শতাংশ ছাড় পাবেন, সঙ্গে পাবেন ১২ মাসের ওয়ারেন্টি সুবিধা।

দেশব্যাপী ৬৪ জেলায় মোশন ভিউর বিপণন চালু আছে। নিজস্ব ৪৫টি ব্র্যান্ড আউটলেট, ২ হাজারের অধিক রিটেইল ও অনলাইনে তাদের পণ্য পাওয়া যায়। বিভিন্ন ধরনের ব্র্যান্ডের অরিজিনাল স্মার্ট গ্যাজেট, যেমন স্মার্টওয়াচ, ইয়ারফোন, স্মার্ট টিভি, স্মার্ট হোম অ্যাপ্লায়েন্স ইত্যাদি গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে দিতে এবং সেগুলোর ক্ষেত্রে পূর্ণ বিক্রয়োত্তর সেবা নিশ্চিতে কাজ করে যাচ্ছে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা