× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ঈদে ভিভোর দুই স্মার্টফোনে উপহার

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১১ এপ্রিল ২০২৩ ১৯:৩৬ পিএম

আপডেট : ১১ এপ্রিল ২০২৩ ১৯:৪৩ পিএম

হাতের নাগালে ভি২৭ই এবং ভি২৭ মিলছে ভি২৭ই, থাকছে দারুণ উপহার।

হাতের নাগালে ভি২৭ই এবং ভি২৭ মিলছে ভি২৭ই, থাকছে দারুণ উপহার।

ঈদকে সামনে ভিভো ভি সিরিজের দুই স্মার্টফোনে উপহার ঘোষণা করেছে ভিভো বাংলাদেশ। মঙ্গলবার (১১ এপ্রিল) থেকে দেশে পাওয়া যাচ্ছে ভি২৭ই ও ভি২৭ স্মার্টফোন।   

ঈদ উপলক্ষে ভি২৭ই ও ভি২৭ কিনলে থাকছে রিরো টিডব্লিউএস ইয়ার বাড। স্মার্টফোনের স্ক্রিন রিপ্লেসমেন্টের ঝক্কি অনেক। তবে যারা ভি২৭ই কিনবেন তাদের জন্য আছে সুখবর, ৬৯৯ টাকায় মিলছে এই সুবিধা।  

ঘরে বসেও সহজেই কেনা যাবে ভি২৭ই ও ভি২৭। সেক্ষেত্রেও থাকছে উপহার জেতার দারুণ সুযোগ। এমনকি ফ্রি হোম ডেলিভারির সুবিধাও মিলবে। থাকছে ১৮ মাসে ইএমআই সুবিধা। ই-স্টোরেও উপহার হিসেবে পাওয়া যাবে অফিশিয়াল রিরো টিডব্লিউএস ইয়ার বাড। সঙ্গে পাওয়া যাবে এক্সক্লুসিভ গিফট ব্যাক প্যাক এবং ৪জি ইন্টারনেট একদম ফ্রি। 

৩২ হাজার ৯৯৯ টাকায় ভিভোর অরা লাইট পোর্ট্রেট সমৃদ্ধ ভিভো ভি২৭ই পাওয়া যাবে ল্যাভেন্ডার পার্পল এবং গ্লোরি ব্ল্যাক রঙে। ৬৪ মেগাপিক্সেল ওআইএস আল্ট্রা-সেন্সিং ক্যামেরার এই স্মার্টফোনে রয়েছে ১২০ হার্জ অ্যামোলেড ডিসপ্লে। এই বাজেটের মধ্যে ৬৬ ওয়াট ফ্লাশ চার্জ প্রযুক্তি এবং ৮জিবি র‍্যাম+৮জিবি বর্ধিত র‍্যামের পাশাপাশি ২৫৬ জিবি রমে মিলছে এই স্মার্টফোন।

অপরদিকে অরা লাইট এবং সনির সেন্সর সমৃদ্ধ ১২০ হার্জ থ্রিডি কার্ভ স্ক্রিনের ভি২৭ পাওয়া যাচ্ছে ৫৪ হাজার ৯৯৯ টাকায়। নোবেল ব্ল্যাক এবং ম্যাজিক ব্লুর কালার চেঞ্জিং রঙে মুগ্ধ হবেন গ্রাহক। 

ভিভোর দুর্দান্ত এই দুইটি স্মার্টফোন সংগ্রহ করতে গ্রাহকে যেতে হবে ভিভোর যেকোনো অথোরাইজড শো-রুমে কিংবা ই-স্টোরে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা