× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

দিয়াবাতেহীন সাদা-কালোদের হোঁচট

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৪ মে ২০২৪ ০২:১৫ এএম

আপডেট : ০৪ মে ২০২৪ ০২:২৬ এএম

চট্টগ্রাম আবাহনী ও মোহামেডান

চট্টগ্রাম আবাহনী ও মোহামেডান

মোহামেডানের প্রাণভোমরা সুলেমানে দিয়াবাতে ছিলেন দর্শক হয়ে। মালির এই স্ট্রাইকার গতকাল শুক্রবার খেলতে পারেননি তিন হলুদ কার্ডের খড়গে। তাকে ছাড়া মোহামেডান প্রিমিয়ার লিগে ফিরতি পর্বের ম্যাচে জয়ের দেখাও পায়নি। আগে এগিয়ে গিয়েছিলও। তারপরও চট্টগ্রাম আবাহনীর সঙ্গে ১-১ গোলে হোঁচট খেয়েছেন কোচ আলফাজ আহমেদের শিষ্যরা। যদিও এর আগে লিগ পর্বে দুদলের ম্যাচ ছিল গোলশূন্য ড্র।

শুক্রবার মুন্সীগঞ্জ শহীদ বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামে দুদল গোলের সুযোগ পেয়েছিল। সাদা-কালোদের সঙ্গে সমানতালে লড়াই জমিয়ে তোলার চেষ্টা করে গেছে বন্দরনগরীর দল। এ নিয়ে লিগে টানা দুই ম্যাচে পয়েন্ট খোয়াল সাদা-কালোরা।

তবে ম্যাচের ২৭ মিনিটে মোহামেডান প্রথম লিড নেয় আরিফ হোসেনের গোলে। বক্সের বাইরে থেকে ডান পায়ের বুলেট গতির শটে এই ফরোয়ার্ড সাদা-কালো শিবিরে উচ্ছ্বাসের বন্যা বইয়ে দেন। গোলরক্ষক রানা চেষ্টা করেও পারেননি গোল আটকাতে। আগের ম্যাচে বাংলাদেশ পুলিশের সঙ্গে গোল শূন্য ড্র করে ড্র করেছিল সাদা-কালোরা

তবে পিছিয়ে পড়ে চট্টগ্রামের দলটি সমতায় ফেরার চেষ্টা করছিল। ৩৪ মিনিটে চট্টগ্রাম আবাহনী সফলও হয়। সমতায় ফেরে ইফেগু ডেভিডের দুর্দান্ত এক গোলে। প্রায় ২৫ গজ দূর থেকে ক্ষিপ্রগতির ফ্রি কিকে তিনি জাল কাঁপান। গোলকিপার সুজন হোসেন বলের লাইনে থাকলেও ঝাঁপ দিয়ে বল ঠেকাতে ব্যর্থ হন।

অন্য ম্যাচে গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে শেখ জামালকে ৩-২ গোলে ধরাশায়ী করে ব্রাদার্স ইউনিয়ন চমক দেখিয়েছে। এলিটা কিংসলে প্রথমার্ধের যোগ করা সময়ে করা গোলে লিড ধরেও রেখেছিল ব্রাদার্স। কিন্তু শেখ জামাল শেষ পর্যন্ত সমতা আনে।

তবে শেষটা জিতেছে গোপীবাগের দলটি। ৭২ মিনিটে ব্রাজিলিয়ান হিগো লেইতে পেনাল্টি থেকে শেখ জামালকে সমতাসূচক গোল এনে দেন। তিন মিনিট পর ব্যবধান বাড়ান সায়েমানভ। তার গোলে অবদান রাখেন মোহাম্মদ আব্দুল্লাহ।

শেষ তিন মিনিটে চমক দেখায় ব্রাদার্স। দুই গোল করে প্রতিপক্ষকে লড়াই থেকে ছিটকে দেয় ওমর সিসের দল। ৮৮ মিনিটে মহসিন আহমেদের গোলে স্কোরলাইন হয়ে যায় ২-২। পরের মিনিটে রাব্বি হোসেন রাহুল জয়সূচক গোল করে দলকে প্রথমবারের মতো তিন পয়েন্ট উপহার দেন।

লিগে বসুন্ধরা কিংস ১৩ ম্যাচে ১১ জয়ে ৩৪ পয়েন্ট নিয়ে সবার ওপরে। এক ম্যাচ বেশি খেলে মোহামেডান সাত জয় ও ড্রতে ২৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা