× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ফিজের হাতে ধোনির উপহার

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৩ মে ২০২৪ ২২:৩১ পিএম

আপডেট : ০৩ মে ২০২৪ ২৩:৩০ পিএম

বিদায় বেলায় মুস্তাফিজুর রহমানের হাতে ভালোবাসার উপহার স্বরূপ জার্সি তুলে দেন মহেন্দ্র সিং ধোনি

বিদায় বেলায় মুস্তাফিজুর রহমানের হাতে ভালোবাসার উপহার স্বরূপ জার্সি তুলে দেন মহেন্দ্র সিং ধোনি

এবারের আইপিএল মাতিয়ে দেশে ফিরেছেন মুস্তাফিজুর রহমান। মাঝে বল হাতে সময়টা খারাপ কাটলেও শুরুটা ছিল দুর্দান্ত। আগুনে বোলিংয়ে বাঘা বাঘা ব্যাটারদের নাস্তানাবুদ করে ছেড়েছেন। চেনা ছন্দে ফিরে পেয়েছেন উইকেটের দেখা। শেষ ম্যাচে উইকেট না পেলেও রান উৎসবের এ টি-টোয়েন্টি আসরে রান খরচে ছিলেন যথেষ্ট মিতব্যয়ী। পেয়ে যান একটি মেডেনও।

এখানেই শেষ নয়। নিজেদের সবশেষ ম্যাচে চেন্নাইয়ের বোলারদের মধ্যে কিপ্টেমি বোলিংয়ে সবচেয়ে এগিয়ে ফিজ। ম্যাচে মহেন্দ্র সিং ধোনির দলের সেরা বোলার মুস্তাফিজের ওভারপ্রতি খরচ ৫.৫০। কিন্তু বিপরীতে তার সতীর্থ বোলারদের ইকোনমি রেট ৭-এর বেশি। 

৯ ম্যাচ খেলে আইপিএল মিশনে পর্দা টেনে দিয়েছেন মুস্তাফিজ। সব মিলিয়ে উইকেট শিকার করেন ১৪টি। ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এ টি-টোয়েন্টি টুর্নামেন্টে এখন পর্যন্ত জাসপ্রিত বুমরাহ ও হার্শাল প্যাটেলের সঙ্গে যৌথভাবে সর্বোচ্চ উইকেট সংগ্রাহকের একজন বাঁহাতি এ পেসার।

ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এ টি-টোয়েন্টি টুর্নামেন্টে মুস্তাফিজের সাফল্যের নেপথ্যের নায়ক আর কেউ নয়, মহেন্দ্র সিং ধোনি। তাই তো দেশে ফিরেই দলের এ মাস্টারমাইন্ডের প্রতি কৃতজ্ঞতা জানাতে ভোলেননি ফিজ দ্য কাস্টার মাস্টার। ফেরার আগে ‘উইথ লাভ টু ফিজ’ লেখার সঙ্গে ধোনির অটোগ্রাফ-সংবলিত একটি জার্সি উপহার পেয়েছেন।

আজ শুক্রবার নিজের অফিসিয়াল ফেসবুক পেজে সেই জার্সি নিয়ে ধোনির সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে মুস্তাফিজ লিখেছেন, ‘সবকিছুর জন্য ধন্যবাদ মাহি ভাই। আপনার মতো কিংবদন্তির সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করাটা ছিল একটি বিশেষ অনুভূতি। আমার প্রতি বিশ্বাস রাখার জন্য ধন্যবাদ। আপনার মূল্যবান টিপসগুলো প্রশংসার দাবি রাখে।’

শেষে ফিজ দ্য কাটার মাস্টার আরও যোগ করেন, ‘শিগগিরই ফের আপনার সঙ্গে সাক্ষাৎ এবং খেলার জন্য উন্মুখ হয়ে আছি।’

আইপিএলে দ্যুতি ছড়িয়ে ফিজ গতকাল বৃহস্পতিবার দেশে ফিরেছেন দেশের ডাকে। জিম্বাবুয়ের বিপক্ষে চলছে পাঁচ মাচের টি-টোয়েন্টি সিরিজ। ক্লান্তির জন্য অবশ্য প্রথম তিন ম্যাচ খেলা হবে না কাটার মাস্টারের। শেষ দুই ম্যাচ খেলে নেবেন যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে বসতে যাওয়া আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা