× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আইপিএল ২০২৪

অধিনায়কত্ব ইস্যুতে রোহিত, ‘সব মনমতো হবে না’

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৩ মে ২০২৪ ১৫:৫২ পিএম

আপডেট : ০৩ মে ২০২৪ ১৫:৫৩ পিএম

আইপিএলে মুম্বাই এবার হার্দিকের নেতৃত্বে খেলছে— সংগৃহীত ছবি

আইপিএলে মুম্বাই এবার হার্দিকের নেতৃত্বে খেলছে— সংগৃহীত ছবি

মৌসুমের শুরুতে রোহিত শর্মাকে হারাতে হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব। যে ফ্র্যাঞ্চাইজিকে আইপিএলে সাফল্যের শীর্ষে পৌঁছে দিয়েছেন, সেই ফ্র্যাঞ্চাইজিই সিংহাসন থেকে সরিয়ে দিয়েছে। তবে অধিনায়কত্ব হারানোর পর মৌসুম অর্ধেকটা পেরিয়ে গেলেও নীরব ছিলেন রোহিত। অবশেষে মুখ খুললেন, আফসোস করে বললেন জীবন দর্শনের কথা।

মুম্বাইয়ে রোহিত থাকা সত্ত্বেও গুজরাট টাইটানস থেকে পান্ডিয়াকে এনে অধিনায়কের দায়িত্ব দেয়। এক মাসেরও বেশি সময় ধরে পান্ডিয়ার নেতৃত্বে খেলার পর অবশেষে নীরবতা ভেঙেছেন ভারতের জাতীয় দলের অধিনায়ক। বলেছেন, এসব জীবনের অংশ। চাইলেও মনমতো করতে পারতেন না।

অধিনায়ক পরিবর্তনের বিষয়টি যে রোহিতের খুব বেশি ভালো লাগেনি সেটি স্পষ্ট, ‘দেখুন, এটা জীবনেরই অংশ। সবকিছু আপনার মনমতো হবে না। তবে পান্ডিয়ার নেতৃত্বে খেলা দারুণ একটি অভিজ্ঞতা। যখন অধিনায়ক ছিলাম না, তখন অনেকের অধীনে খেলেছি। এটা আমার কাছে আলাদা বা নতুন কিছু নয়।’

জাতীয় দলের অধিনায়ক হওয়ার আগে বা ক্যারিয়ারের শুরুর দিকে অনেকের অধীনে খেললেও এবারের আইপিএলে পান্ডিয়ার নেতৃত্বে খেলাটা যে ভিন্ন অভিজ্ঞতাই, তাও ফুটে উঠেছে রোহিতের অল্পকথার জবাবে। চলতি মৌসুমে ১০ ম্যাচে মোট তিনটিতে জয় পেয়েছে ৫ বারের চ্যাম্পিয়নরা। এবার প্লে-অফে সুযোগ পাওয়ার সম্ভাবনাও কার্যত শেষ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা