× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আবাহনী-মোহামেডান দ্বৈরথ আজ

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৩ মে ২০২৪ ০৭:৪৩ এএম

আপডেট : ০৩ মে ২০২৪ ১১:০৯ এএম

আবাহনী-মোহামেডান দ্বৈরথ আজ

লড়াই কিংবা দ্বৈরথএসবে আর এখন কিছু যায় আসে না আবাহনী লিমিটেড ও মোহামেডান স্পোর্টিং ক্লাবের। তাদের মাঠের লড়াই অনেকটাই এখন অতীতের খাতায় বন্দি। চিরপ্রতিদ্বন্দ্বী দুই দলের ম্যাচে সেই উত্তাপ ও উন্মাদনা আর নেই। তাদের ম্যাচ ঘিরে আগের সেই উত্তাপ না থাকলেও ঘরোয়া ক্রিকেটের যারা খোঁজখবর রাখেন, তাদের কাছে এখনও আকাঙ্ক্ষিত চিরপ্রতিদ্বন্দ্বীর এই দ্বৈরথ।

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) আবাহনী ইতোমধ্যে দুই ম্যাচ হাতে রেখে টানা দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয়েছে। গ্রুপ পর্বে টানা ১১ জয়ের পর সুপার লিগেও হ্যাটট্রিক জয় তুলে নিয়েছে আকাশি-নীলরা। আর তাদের রেকর্ড ২৩তম শিরোপা জয়ে কপাল পুড়েছে মোহামেডানের। ৬ পয়েন্ট কম থাকায় শিরোপার রেশ থেকে ছিটকে পড়ে রানার্সআপ হওয়াই এখন লক্ষ্য তাদের। 

শিরোপা নিষ্পত্তি হলেও ডিপিএলের সুপার লিগের চতুর্থ রাউন্ডের ম্যাচে আজ শুক্রবার ফের মুখোমুখি হচ্ছে আবাহনী ও মোহামেডান। নারায়ণগঞ্জের ফতুল্লায় খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে হাইভোল্টেজ ম্যাচটি শুরু হবে সকাল ৯টায়। ম্যাচে আবাহনীর লক্ষ্য নিজেদের অপরাজিত তকমা ধরে রাখা। আর মোহামেডানের লক্ষ্য শিরোপাধারীদের অপরাজিত থাকার রেকর্ড ভেঙে চুরমার করে আক্ষেপ মেটানোর। 

দিনের আরেক ম্যাচে বিকেএসপির ৩ নম্বর মাঠে শাইনপুকুর ক্রিকেট ক্লাব খেলবে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে। আর পাশের ৪ নম্বর মাঠে মুখোমুখি হবে গাজী গ্রুপ ক্রিকেটার্স ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা