× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

শুরু হচ্ছে টেক্সটাইল মার্চেন্ডাইজারস ক্রিকেট টুর্নামেন্ট

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০৩ মে ২০২৪ ০০:০৮ এএম

জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে ১১তম প্রতিষ্ঠা দিবস পালন করেছে মার্চেন্ডাইজারস অ্যাসোসিয়েশন অব প্রাইমএশিয়া-ম্যাপ

জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে ১১তম প্রতিষ্ঠা দিবস পালন করেছে মার্চেন্ডাইজারস অ্যাসোসিয়েশন অব প্রাইমএশিয়া-ম্যাপ

টেক্সটাইল মার্চেন্ডাইজারদের বৃহৎ সংগঠন ‘মার্চেন্ডাইজারস অ্যাসোসিয়েশন অব প্রাইমএশিয়া-ম্যাপ’-এর উদ্যোগে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ম্যাপ ক্রিকেট টুর্নামেন্ট (এসিএল)।

প্রায় ১ হাজার ১০০ মার্চেন্ডাইজারের সংগঠন ম্যাপের সদস্যদের মধ্যে থেকে ১২টি দল এই ক্রিকেট টুর্নামেন্টে অংশ নিচ্ছে। ১১ মে থেকে আশিয়ান সিটি কাউলা মাঠে ছয় দিনের এই টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে।

১ মে বুধবার ঢাকার নিকুঞ্জে অবস্থিত ঢাকা রিজেন্সি হোটেলে জাঁকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে তাদের ১১তম প্রতিষ্ঠা দিবস পালন করেছে। সেই সঙ্গে ক্রিকেট টুর্নামেন্টের লোগো উন্মোচন এবং নিলামের মাধ্যমে প্রত্যেক দলের খেলোয়াড় বাছাই করা হয়। 

১২টি দল হচ্ছে- ম্যাপ ক্লাব ডি ফ্যাশননেস্তা, ম্যাপ স্পারটান্স, ম্যাপ টাইগার্স, ম্যাপ ওরিয়রস, ম্যাপ বিটিএল টাইটানস, ম্যাপ কিংস, ম্যাপ সুপারস্টারস, ম্যাপ ট্রিমস ভ্যালী, ম্যাপ টুসিন ফেলকন, ম্যাপ রকারস, ম্যাপ ফাইটারস ও ম্যাপ হান্টারস। 

আমন্ত্রিত অতিথিরা ছিলেন গ্লোবাল পোশাক ব্র্যান্ড এইচ এম অ্যান্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জিয়াউর রহমান, পোশাক ব্র্যান্ড জি-স্টার রও এর বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার শাফিউর রহমান, নিয়োগ প্রতিষ্ঠান টিজেএস সিইও আজম সাইফুল।

আরও উপস্থিত ছিলেন টুর্নামেন্ট এম্বাসেডর জাতীয় ক্রিকেট দলের ইমরুল কায়েস, স্পন্সর প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ, টুর্নামেন্টের উপদেষ্টামণ্ডলী, আহ্বায়ক কমিটি, সাংগঠনিক কমিটির সদস্যবৃন্দ এবং সব দলের মালিক এবং ম্যানেজাররা।

টুর্নামেন্টের টাইটেল স্পন্সর মামটেক্স, কো-স্পন্সর জং লং ও এপারেল এক্স, ফুড পার্টনার ক্রিয়েটিং ডেনিম।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা