× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

নারী ফুটবল লিগ

শামসুন্নাহারের ৫ গোল, ১৯-০ ব্যবধানে জয় নাসরিনের

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৯ এপ্রিল ২০২৪ ১৯:৩৩ পিএম

আপডেট : ২৯ এপ্রিল ২০২৪ ১৯:৩৫ পিএম

সোমবার বীরশ্রেষ্ঠ শহীদি সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে জামালপুরকে ১৯-০ গোলে হারিয়েছে তারকা সমৃদ্ধ দল নাসরিন একাডেমি। ছবি : নাসরিন স্পোর্টস একাডেমির ফেসবুক পেজ থেকে নেওয়া

সোমবার বীরশ্রেষ্ঠ শহীদি সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে জামালপুরকে ১৯-০ গোলে হারিয়েছে তারকা সমৃদ্ধ দল নাসরিন একাডেমি। ছবি : নাসরিন স্পোর্টস একাডেমির ফেসবুক পেজ থেকে নেওয়া

প্রত্যাশাকেও ছাপিয়ে গেল নাসরিন স্পোর্টস একাডেমি। অনুমিত ফলাফল ছাপিয়ে দলটি গোলের বৃষ্টি নামিয়ে আনলো কমলাপুরে। সাবিনা খাতুন, মারিয়া মান্দা, সামসুন্নাহারদের গোল বন্যায় ভেসে গেল জামালপুর কাচারিপাড়া একাদশ।

সোমবার বীরশ্রেষ্ঠ শহীদি সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে জামালপুরকে ১৯-০ গোলে হারিয়েছে তারকা সমৃদ্ধ দল নাসরিন একাডেমি। খেলার প্রথমার্ধে হয় আট গোল। গোলের ধারা অব্যাহত থাকে দ্বিতীয়ার্ধেও। এই অর্ধে জামালপুলের জাল কেঁপেছে আরও ১১ বার। মেয়েদের লিগে অল্পের জন্য সর্বোচ্চ গোলের রেকর্ড ভাঙা হয়নি নাসরিন একাডেমির। নারী লিগে এর আগে ২১-০ গোলে জয়ের রেকর্ড আছে কিংসের।

এবারের নারী লিগের চতুর্থ খেলায় এদিন হ্যাটট্রিকসহ পাঁচ গোল করেছেন শামসুন্নাহার জুনিয়র। চারটি গোল করেছেন নাসরিনের অধিনায়ক সাবিনা। এ ছাড়া হ্যাটট্রিকসহ চার গোল করেছেন মারিয়া। জোড়া গোল আছে সানজিদা আক্তার ও মাতসুশিমা সুমাইয়ার। একবার করে প্রতিপক্ষের জালে বল পাঠিয়েছেন মনিকা চাকমা ও মাসুরা পারভীন।

খেলায় ৬ মিনিটের মধ্যেই ৩ গোল হজম করে জামালপুর কাচারিপাড়া একাদশ। শুরুটা করেন মনিকা চাকমা। ২৫ সেকেন্ডে মনিকা গোলমুখ খোলার পর দ্বিতীয় মিনিটে গোল করেন মাসুরা। এরপর স্কোরলাইন ৩-০ করেন সাবিনা। 

চার মিনিট বিরতির পর মাসুরার লং শটে ৪-০ ব্যবধানে এগিয়ে যায় নাসরিন। এরপর পেনাল্টি থেকে দলের স্কোর ৫-০ করেন সাবিনা। ২৯ মিনিটে ৬-০ করেন সানজিদা। ৩৯ মিনিটে ফ্রি কিক থেকে গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন সাবিনা। ৪২ মিনিটে এই অর্ধের শেষ গোলটি করেন সানজিদা। ৮-০ গোলে এগিযে থেকে বিরতিতে যায় নাসরির একাডেমি।

বিরতির পর ফিরে দ্রুতই জোড়া গোল করেন শামসুন্নাহার। ১১তম গোল করেন মারিয়া। এরপর ৬৩ মিনিটে দলকে এগিয়ে দেন সুমাইয়া। ১৪তম গোল সামসুন্নাহারের। ম্যাচে এটি ছিল তার চতুর্থ গোল। ৭৩ মিনিটে আবারও গোল করেন সাবিনা, এ নিয়ে তারও গোল সংখ্যা হয় চারটি। ৭৬ এবং ৭৭ মিনিটে মারিয়ার জোড়া গোল। তাতে এই খেলায় চার গোল হয় জাতীয় দলের এই মিডফিল্ডারের। ৮৬ মিনিটে সুমাইয়া এবং ৯০ মিনিটে খেলায় শেষ গোলটি করেন শামসুন্নাহার। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা