× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

আজ ফিজদের সামনে হায়দরাবাদ

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৮ এপ্রিল ২০২৪ ০৭:৫৫ এএম

আপডেট : ২৮ এপ্রিল ২০২৪ ১৩:১৮ পিএম

মুস্তাফিজুর রহমানর ও তার সতীর্থরা

মুস্তাফিজুর রহমানর ও তার সতীর্থরা

আইপিএলে আর দুটি ম্যাচ খেলতে পারবেন মুস্তাফিজুর রহমান। সব কিছু ঠিক থাকলে যার একটি ম্যাচ খেলতে আজ মাঠে নামছেন বাঁহাতি এ তারকা পেসার। নিজেদের মাঠে এমএ চিদাম্বরম স্টেডিয়ামে ফিজদের আজ প্রতিপক্ষ সানরাইজার্স হায়দরাবাদ। চেন্নাই সুপার কিংসের ম্যাচটি মাঠে গড়াবে আজ রাত ৮টায়।

চিপকের এ মাঠেই এবারের আইপিএলে সবচেয়ে বেশি সফল ফিজ। যদিও দলের সর্বশেষ ম্যাচে এ মাঠেই জ্বলে উঠতে পারেননি। লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের কাছে হারের ম্যাচে খরুচে ছিলেন কাটার মাস্টার।

তবে শুরুর বোলিংটা তার দুর্দান্ত। শেষ দিকে স্টয়নিসদের মারকুটে ব্যাটিংয়ের সামনে খেই হারিয়ে ফেলেন বাংলাদেশের তারকা এ পেসার। আজ তার ঘুরে দাঁড়ানোর পালা। আর ভেন্যুটা চিপক বলে ফিজ দ্য লায়নকে নিয়ে প্রত্যাশা একটু বেশি।

ভারতের এ ঘরোয়া টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারের স্মারক বেগুনি টুপি জয়ের লড়াইয়ে বেশ ভালোভাবেই টিকে আছেন। ৭ ম্যাচে পেয়েছেন ১২ উইকেট। থারাঙ্গাসু নটরাজন ও জেরাল্ড কোয়েটজিও পেয়েছেন ফিজের সমান উইকেট। জাসপ্রিত বুমরাহ, যুজবেন্দ্র চাহাল ও হার্শাল প্যাটেল ১৩ উইকেট নিয়ে তার চেয়ে এগিয়ে রয়েছেন।

আইপিএলে খেলার জন্য ১ মে পর্যন্ত ছাড়পত্র পেয়েছেন মুস্তাফিজ। সে হিসেবে আর মাত্র দুটি ম্যাচ খেলতে পারবেন। আজ রবিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে মাঠে নামবে চেন্নাই। ১ মে মুস্তাফিজরা লড়বে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে। ২ মে বাংলাদেশে ফিরবেন ফিজ দ্য কাটার মাস্টার।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা