× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রাজার নেতৃত্বে আজ আসছে জিম্বাবুয়ে

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৮ এপ্রিল ২০২৪ ০৭:৪০ এএম

আপডেট : ২৮ এপ্রিল ২০২৪ ১৩:১৮ পিএম

জিম্বাবুয়ে ক্রিকেট দল

জিম্বাবুয়ে ক্রিকেট দল

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আজ বাংলাদেশে আসছে জিম্বাবুয়ে। আগামী ৩ মে থেকে মাঠে গড়াবে সিরিজ। অতিথি দলটি আজ বাংলাদেশে পা রাখবে সিকান্দার রাজার নেতৃত্বে। টাইগারদের বিপক্ষে সিরিজ খেলার লক্ষ্য নিয়ে ইতোমধ্যে আইপিএল ছেড়েছেন রাজা। 

আজ বিকাল ৫টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখার কথা অতিথি দলটির। তবে ঢাকায় তারা অবস্থান করবে মাত্র কয়েক ঘণ্টা। বিমানন্দর থেকে রাত ৮টার দিকে চট্টগ্রামের ফ্লাইট ধরবেন তারা।

আইপিএলের ১৭তম আসরে পাঞ্জাব কিংসের হয়ে মাঠে লড়াই করেছেন জিম্বাবুয়ের ক্রিকেটের রাজা। জাতীয় দলের ডাকে সাড়া দিয়ে টুর্নামেন্টের মাঝেই ভারত ছাড়লেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম ‘এক্স’-এ ভক্ত-সমর্থকদের খবরটি নিজেই জানান রাজা, ‘আমাকে নেওয়ার জন্য পাঞ্জাব কিংস, আইপিএল এবং ভারতকে ধন্যবাদ। প্রতিটি মিনিট উপভোগ করেছি। এখন জাতীয় দলের হয়ে দায়িত্ব পালনের সময়। ইনশাআল্লাহ আবার দেখা হবে।’

আইপিএল ছাড়ার খবর অবশ্য আগেই দিয়ে রেখেছিলেন রাজা। কারণ বিশ্বের যে কোনো লিগে খেলার চেয়ে তার কাছে জাতীয় দল আগে। রাজা বলেন, ‘জিম্বাবুয়ে যদি এখন আমাকে বলে যে তিন দিন পরই সিরিজ আছে, আর প্রতিপক্ষ নাইজেরিয়া, তাতে আমার কিছু যায় আসে না। জিম্বাবুয়ে যদি আমাকে দলে নেয়, তাহলে আমি পিএসএল ছেড়ে যাব। যদি আইপিএলের সময় সিরিজ আসে, আমি আইপিএল ছেড়ে যাব। গ্লোবাল টি-টোয়েন্টি, সিপিএল, আইএলটি-টোয়েন্টি- যে লিগই হোক না কেন।’

আগামী ৩ মে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মাঠে গড়াবে প্রথম ম্যাচ। সিরিজের দ্বিতীয় ও তৃতীয় ম্যাচও এ মাঠে হবে যথাক্রমে ৫ ও ৭ মে। ১০ মে ৪র্থ টি-টোয়েন্টি ও ১২ মে শেষ ম্যাচটি মাঠে গড়াবে মিরপুরে। সিরিজ শেষে ১৩ মে বাংলাদেশ ছাড়বে জিম্বাবুয়ে দল।

জিম্বাবুয়ে দল : সিকান্দার রাজা (অধিনায়ক), ফারাজ আকরাম, ব্র্যানান বেনেট, জোনাথান ক্যাম্পবেল, ক্রেইগ আরভিন, জয়লর্ড গুম্বি, লুক জঙ্গুয়ে, ক্লাইভ মাদানদে, তাদিওয়ানাসি মারুমানি, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারাবানি, আইনস্লে এনডলভু, রিচার্ড এনগারাভা ও সিন উইলিয়ামস।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা