× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ফিজ ‘দ্য বাংলা লায়ন’

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৬ এপ্রিল ২০২৪ ২১:৫৪ পিএম

মুস্তাফিজুর রহমান

মুস্তাফিজুর রহমান

আইপিএলে পা রেখেই জ্বলে উঠেছিলেন মুস্তাফিজুর রহমান। নিজের হারানো সেরা ফর্ম ফিরে পাওয়ার আভাস দিয়েছিলেন। ছিনিয়ে নেন পার্পল ক্যাপ। কিন্তু কয়েক ম্যাচ যেতেই যেন খেই হারিয়ে ফেলেছেন। শুরুতে কিপ্টেমি বোলিংয়ের ঝলক দেখালেও শেষ দিকে আর ছন্দটা ধরে রাখতে পারছেন না।

ভারতের এ ঘরোয়া টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারের স্মারক বেগুনি টুপি জয়ের লড়াইয়ে বেশ ভালোভাবেই টিকে আছেন। ৭ ম্যাচে পেয়েছেন ১২ উইকেট। থারাঙ্গাসু নটরাজন ও জেরাল্ড কোয়েটজিও পেয়েছেন ফিজের সমান উইকেট। জাসপ্রিত বুমরাহ, যুজবেন্দ্র চাহাল ও হার্শাল প্যাটেল ১৩ উইকেট নিয়ে তার চেয়ে এগিয়ে রয়েছেন।

তাই তো মাঠের লড়াইয়ে এখনও কাটার মাস্টারের ওপর আস্থা রাখছে চেন্নাই সুপার কিংস। ডেথ বোলিংয়ে নির্ভরতার পরিচয় দিয়ে মুস্তাফিজ পেলেন নতুন এক নাম। মহেন্দ্র সিং ধোনির দল ফেসবুকে এক ভিডিও পোস্ট করে ফিজের ক্যাপশনে দিয়েছে- বাংলার লায়ন।

তার মানে আইপিএলে মুস্তাফিজের নতুন পরিচয় হবে বাংলার সিংহ হিসেবে। আর্থিকভাবে লোভনীয় ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক এ টি-টোয়েন্টি আসরের শুরুতে মুস্তাফিজকে ‘ফিজ দ্য কাটার মাস্টার’ হিসেবে অভিহিত করেছিল চেন্নাই। এবার পেলেন আরও একটি ডাকনাম।

আইপিএলে খেলার জন্য ১ মে পর্যন্ত ছাড়পত্র পেয়েছেন মুস্তাফিজ। সে হিসেবে আর মাত্র দুটি ম্যাচ খেলতে পারবেন। আগামী রবিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে মাঠে নামবে চেন্নাই। ১ মে মুস্তাফিজরা লড়বে পাঞ্জাব কিংসের বিরুদ্ধে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা