× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ডিপিএল-২০২৪

সিটি ক্লাবের অবনমন

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৬ এপ্রিল ২০২৪ ২১:০৪ পিএম

আপডেট : ২৬ এপ্রিল ২০২৪ ২১:২০ পিএম

সিটি ক্লাবের লোগো; ছবি : ক্লাবের ফেসবুক থেকে সংগৃহীত

সিটি ক্লাবের লোগো; ছবি : ক্লাবের ফেসবুক থেকে সংগৃহীত

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে অবনমনের মুখে পড়েছে সিটি ক্লাব। রেলিগেশন রাউন্ডে টানা দুই ম্যাচ হেরে লিগ থেকে ছিটকে গেছে দলটি। বিকেএসপিতে অধিনায়ক শামসুর রহমান শুভর অনবদ্য সেঞ্চুরিতে আগে ব্যাট করে ২৫৭ রান তোলে রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব। জবাবে সিটিকে টানেন আট নম্বরে ব্যাট করতে নামা মইনুল ইসলাম। তার ফিফটিতে লজ্জা এড়ালেও ৮৭ রানের বড় হার নিয়ে মাঠ ছাড়ে সিটি ক্লাব।

শুক্রবার (২৬ এপ্রিল) বিকেএসপির তিন নম্বর মাঠে শামসুর ব্যাট হাতে ১১৫ বলে ৪ বাউন্ডারি ও ৫ ছক্কায় ১০১ রানের ঝলমলে ইনিংস খেলেন। এরপর লোয়ার মিডল অর্ডারে সালমান হোসেন ইমনের ব্যাট থেকে আসে ৬৩ বলে ৫৯ রান। এতে ৪৯.৫ ওভারে অলআউট হওয়ার আগে স্কোরবোর্ডে ২৫৭ রান করে রূপগঞ্জ। সিটি ক্লাবের ডানহাতি তরুণ পেসার ইফরান হোসেন ৩টি ও বাঁহাতি স্পিনার মইনুল ইসলাম ২টি উইকেট পান।

 

২৫৮ রানের লক্ষ্য তাড়ায় শুরুতেই দিশেহারা হয়ে পড়েন সিটি ক্লাবের টপ অর্ডার ব্যাটাররা। দলীয় ৫৫ রানেই সাজঘরে ফেরেন প্রথম ৬ ব্যাটার। ওই অবস্থায় দলের হাল ধরেন মইনুল। ৬৫ বলের ইনিংসে ৫ চার ও ১ ছক্কায় করেন ৫২ রান। এ ছাড়া আর কেউ ত্রিশের ঘরে পৌঁছতে পারেননি। তাতে ৪১.১ ওভারে ১৭০ রানে গুটিয়ে যায় সিটির ইনিংস। সোহাগ গাজী ও মহিউদ্দিন তারেক দুজনেই শিকার করেন ৩টি করে উইকেট। 


সংক্ষিপ্ত স্কোর

রূপগঞ্জ টাইগার্স : ৪৯.৫ ওভারে ২৫৭/১০ (শামসুর রহমান শুভ ১০১, সালমান হোসেন ইমন ৫৯, মাহফিজুল ইসলাম ৩৩; ইরফান হোসেন ৩/৫১, মইনুল ইসলাম ২/৪৬)।

সিটি ক্লাব : ৪১.১ ওভারে ১৭০/১০ (মইনুল ইসলাম ৫২, মাহফুজুর রহমান টিটু ২৯, রায়ান রাফসান রহমান ২০; মহিউদ্দিন তারেক ৩/২৪, সোহাগ গাজী ৩/৩৪)/

ফল : রূপগঞ্জ টাইগার্স ৮৭ রানে জয়ী।

ম্যাচসেরা : শামসুর রহমান শুভ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা