× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বিতর্কিত আউট নিয়ে সরব মুশফিক

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৬ এপ্রিল ২০২৪ ১৯:৩১ পিএম

আপডেট : ২৬ এপ্রিল ২০২৪ ১৯:৩৯ পিএম

বিতর্কিত আউট নিয়ে সরব মুশফিক

চলতি ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) বিতর্কিত আউট হন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের ব্যাটার মুশফিকুর রহিম। সুপার লিগ পর্বের দ্বিতীয় রাউন্ডের ম্যাচে মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে বাউন্ডারি লাইনে বিতর্কিত ক্যাচ আউট হন জাতীয় দলের অভিজ্ঞ এই ক্রিকেটার। যা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সরব হয়েছেন মিস্টার ডিপেন্ডেবল।  

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে প্রথমে ব্যাট করে ৩১৮ রান করে মোহামেডান। জবাব দিতে নেমে প্রাইম ব্যাংক ইনিংসের ৩৪তম ওভারে অফ স্পিনার নাঈম হাসানের বলে ডিপ মিড উইকেট দিয়ে মারতে গিয়ে আকাশে বল তুলে দেন মুশফিক। সেখানে ড্রাইভ দিয়ে দুর্দান্ত ক্যাচ নেন আবু হায়দার রনি।

তবে ক্যাচ নেওয়ার পর আবু হায়দারের পা বাউন্ডারি দড়ি ছুঁয়েছে কি না, তা নিয়ে তৈরি হয় বিতর্ক। বিসিবির সম্প্রচারিত ইউটিউব চ্যানেলের ফুটেজেও এ নিয়ে যথেষ্ট সংশয় ছিল। ছক্কা নাকি আউটএ বিতর্কে প্রায় ১০ মিনিট খেলা বন্ধ থাকে। ড্রেসিংরুম থেকে বেরিয়ে আম্পায়ারের সঙ্গে কথা বলেন তামিম ইকবালও। যদিও শেষ পর্যন্ত ১০ রানে আউট দেওয়া হয় মুশফিককে।

কিন্তু টিভি রিপ্লেতে দেখা গেছে, বল হাতে থাকা অবস্থায় বাউন্ডারি লাইনের সীমানায় স্পর্শ করে রনির পা। কিন্তু কোনো টিভি রিপ্লের সঙ্গে ডিপিএলের ম্যাচে তৃতীয় আম্পায়ারের ব্যবস্থা না থাকায় অন-ফিল্ড আম্পায়ারদের সিদ্ধান্তে আউট হন মুশফিক। এ আউটের ঘটনায় গতকাল কোনো প্রতিক্রিয়া না জানালেও আজ আর নিজের আবেগ ধরে রাখতে পারেননি মুশি।  

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে রনির নেওয়া ঐ ক্যাচের স্ক্রিনশট পোস্ট করেন মুশফিক। লাল বৃত্ত দিয়ে রনির পা চিহ্নিত করে মুশি বুঝিয়েছেন, সীমানার দড়ি স্পর্শ করেছে রনির পা। ঐ ছবির ক্যাপশনে ‘স্যালুট’ দেওয়ার তিনটি ইমোজি দিয়ে ইংরেজিতে মুশফিক লিখেছেন, ‘মাশা আল্লাহ।’

মুশফিকের ভেরিফায়েড  ফেসবুক পেজের পোস্ট

গতকালের আউট নিয়ে যে এখনও ক্ষোভ রয়ে গেছে তার, সেটি স্পষ্টই। মুশফিকের ওই পোস্টে আবার মন্তব্য করেছেন প্রাইম ব্যাংকের পেসার রুবেল হোসেন। তিনি লিখেছেন, ‘খুবই দুঃখজনক ভাই।

এদিকে ডিপিএলে সুপার লিগের দুই রাউন্ড শেষে শীর্ষে এখন পর্যন্ত ১৩ ম্যাচ অপরাজিত আবাহনী লিমিটেড। প্রাইম ব্যাংকের কাছে মোহামেডান হারলে গতকালই নিশ্চিত হতে পারত তাদের ২২তম প্রিমিয়ার লিগ শিরোপা। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা