× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মুস্তাফিজের বিদায়ে দুঃখ পাবে চেন্নাই!

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৩ এপ্রিল ২০২৪ ১৪:৩৭ পিএম

আপডেট : ২৩ এপ্রিল ২০২৪ ১৫:৪৬ পিএম

মুস্তাফিজের বিদায়ে দুঃখ পাবে চেন্নাই!

চলতি আইপিএলে নিজেদের অষ্টম ম্যাচে লখনৌ সুপার জায়ান্টসের বিপক্ষে খেলতে নামছে চেন্নাই সুপার কিংস। এজন্য চেন্নাইয়ের ঘরের মাঠ চিদাম্বারাম স্টেডিয়ামে ফিরেছে ধোনি-মুস্তাফিজরা। পয়েন্ট টেবিলে আছে চতুর্থ স্থানে। গত ম্যাচে লখনৌ সুপার জায়ান্টসের কাছে তাদের ঘরের মাঠে হেরেছিল চেন্নাই সুপার কিংস। এবার নিজেদের মাঠে সেই লখনৌকেই আতিথ্য দেবে ধোনিরা।  

এই ম্যাচে থাকার সম্ভাবনা আছে মুস্তাফিজুর রহমানের। চিপাকের পিচে ফিজ বেশ কার্যকরী। পেয়েছেন ৮ উইকেট। মাথিশা পাথিরানার সঙ্গে আজও তাকে দেখা যাওয়ার সম্ভাবনা বেশি। তবে এটাই হয়তো ফিজের চেন্নাই পর্বের শেষের শুরু। ঘরের মাঠে পরের তিন ম্যাচ খেলবে চেন্নাই। আর এই তিন ম্যাচ দিয়েই ফিজ পর্ব শেষ হবে আইপিএলে। 


চেন্নাই সুপার কিংসের দশম ম্যাচ পর্যন্ত আইপিএলে থাকছেন মুস্তাফিজুর রহমান। এরপর জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলতে দেশে ফিরে আসবেন তিনি। আর ফিজের এমন বিদায়কে দুঃখজনক হবে বলে মন্তব্য করেছেন চেন্নাইয়ের ব্যাটিং কোচ মাইক হাসি। 


লখনৌ ম্যাচের আগে সংবাদ সম্মেলনে চেন্নাইয়ের ব্যাটিং কোচ মাইক হাসি টাইগার পেসার প্রসঙ্গে বলেন, ‘তার (মুস্তাফিজ) স্লোয়ার বলটা অসাধারণ যেটা খেলা বেশ কঠিন, বিশেষ করে চেন্নাইয়ে। যখন সে চলে যাবে আমরা দুঃখ পাব। কিন্তু তার দেশ তাকে ডাকছে। সে যতদিন থাকতে পারবে ততদিন আমরা তাকে রাখতে চাই। আমরা তার পারফরম্যান্সে বেশ আনন্দিত।’ 


মুস্তাফিজকে ১ মে পর্যন্ত আইপিএল খেলার অনুমতি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী ২৮ এপ্রিল ও ১ মে যথাক্রমে সানরাইজার্স হায়দরাবাদ এবং পাঞ্জাব কিংসের বিপক্ষে মাঠে নামবে চেন্নাই। এবারের আসরে ছয় ম্যাচে মাঠে নেমেছেন মুস্তাফিজ। ২০.৫৪ গড় আর ৯.৪১ ইকোনমিতে বোলিং করে ১১ উইকেট শিকার করেছেন তিনি। 


আইপিএলে এখন পর্যন্ত সাত ম্যাচ খেলেছে চেন্নাই সুপার কিংস। চার ম্যাচ জিতে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে আছে মুস্তাফিজরা। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা