× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপ

আইসিসির পর্যবেক্ষক দল ঢাকায়

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২১ এপ্রিল ২০২৪ ১৯:০১ পিএম

মিরপুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়াম— ফাইল ছবি

মিরপুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়াম— ফাইল ছবি

মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে সম্ভাব্য ভেন্যু পরিদর্শনে বাংলাদেশে এসেছে আইসিসির একটি পর্যবেক্ষক দল। চলতি বছরের অক্টোবরে শুরু হতে যাওয়া বিশ্বকাপের সব ম্যাচের সম্ভাব্য ঢাকা ও সিলেটের তিনটি ভেন্যু ঘুরে দেখবে দলটি। বিসিবি আশাবাদী পর্যবেক্ষকরা তাদের ব্যবস্থাপনায় খুশি থাকবেন।

পাঁচ সদস্যের পর্যবেক্ষক দলটিতে আছেন নারী বিশ্বকাপের ইভেন্ট অপারেশনস ম্যানেজার গুরজিত সিং, পিচ পরামর্শক অ্যান্ডি অ্যাটকিনসন, কমার্শিয়াল ও স্পনসরশিপ বিভাগের লায়লা স্টেইন, হসপিটালিটি বিভাগের অ্যালানা হোয়াইট ও নিরাপত্তা বিশেষজ্ঞ ডেভিড মুসকার।

আগামীকাল সোমবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম পরিদর্শন শেষে পরের দিন সিলেটে যাওয়ার কথা পর্যবেক্ষক দলের। বিশ্বকাপের সম্ভাব্য ভেন্যু দুটির তিনটি মাঠে খেলা হতে পারে। সিলেটের দুটি মাঠে লিগ পর্বের খেলাগুলো অনুষ্ঠিত হওয়ার কথা। মারকাটারি আসরের সেমিফাইনাল ও ফাইনাল মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে।

১০ দলের টি-টোয়েন্টি বিশ্বকাপে সরাসরি অংশ নেবে স্বাগতিক বাংলাদেশ, অস্ট্রেলিয়া, ইংল্যান্ড, ভারত, দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ ও পাকিস্তানের নারী দল। ২৫ এপ্রিল সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে বিশ্বকাপের বাছাইপর্ব। বাকি দুটি দল আসবে এই পর্বের ১০ দলের থেকে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা