× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চ্যাম্পিয়নস লিগে হামলার হুমকি আইএসের

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০৯ এপ্রিল ২০২৪ ১৪:৫১ পিএম

আপডেট : ০৯ এপ্রিল ২০২৪ ১৪:৫৬ পিএম

আইএসের অঙ্গ সংগঠন আল–আজাইম চ্যাম্পিয়নস লিগে হামলার হুমকি দিয়েছে আজ সামাজিক যোগাযোগমাধ্যমে

আইএসের অঙ্গ সংগঠন আল–আজাইম চ্যাম্পিয়নস লিগে হামলার হুমকি দিয়েছে আজ সামাজিক যোগাযোগমাধ্যমে

মেজর কোনো টুর্নামেন্ট এলেই হামলার হুমকি দিয়ে বসে কোনো না কোনো সন্ত্রাসী গোষ্ঠী। এবার তেমন হুমকি দেওয়া হয়েছে চ্যাম্পিয়নস লিগে।

ইউরোপিয়ান ক্লাব ফুটবলের সবচেয়ে মর্যাদাকর আসরের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের সব ম্যাচের ভেন্যুতে হামলার হুমকি দিয়েছে জঙ্গি সংগঠন ইসলামিক স্টেট (আইএস)। আয়োজক কর্তৃপক্ষ হুমকি নিয়ে শতভাগ সতর্ক। কিন্তু পরিস্থিতি নিজেদের নিয়ন্ত্রণে থাকায় সতর্কতা জারি করার কোনো কারণ দেখছে না তারা।

মার্কাসহ আরো কিছু স্প্যানিশ সংবাদমাধ্যমের দাবি, এ সপ্তাহে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের চারটি ম্যাচের আয়োজক তিন দেশ ইংল্যান্ড, ফ্রান্স ও স্পেন আইএসের হুমকি পেয়েছে। কিন্তু তিন দেশের সরকার মনে করছে, সার্বিক পরিস্থিতি তাদের নিয়ন্ত্রণে রয়েছে।

আইএসের অঙ্গ সংগঠন আল–আজাইম চ্যাম্পিয়নস লিগে হামলার হুমকি দিয়েছে আজ সামাজিক যোগাযোগমাধ্যমে। আইএসের বার্তা প্রচারকারী সংগঠনটি হুমকি দিতে একটি পোস্টার প্রকাশ করে এক্সসহ বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে।

পোস্টারে দেখা যায়, কালো পোশাকধারী এক ব্যক্তি একে-৪৭ রাইফেল হাতে দাঁড়িয়ে আছেন। ওই ব্যক্তির সামনে বিশাল স্টেডিয়াম। আর তার পেছনে এ সপ্তাহে চ্যাম্পিয়নস লিগের চারটি ম্যাচের ভেন্যুর নাম লেখা—এমিরেটস স্টেডিয়াম, পার্ক দে প্রিন্সেস, মেত্রোপলিতানো অ্যারেনা ও সান্তিয়াগো বার্নাব্যু। পোস্টারের ওপরে লেখা ‘সবাইকে হত্যা করো'।

লন্ডনের এমিরেটস স্টেডিয়ামে আজ রাতে মুখোমুখি হবে আর্সেনাল ও বায়ার্ন মিউনিখ। আজ রাতে নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যানচেস্টার সিটিকে মোকাবিলা করবে রিয়াল মাদ্রিদ। অন্য দুটি ম্যাচ আগামীকাল। স্পেনের ওয়ান্দা মেত্রোপলিতানো স্টেডিয়ামে অ্যাটলেটিকো মাদ্রিদের আতিথ্য নেবে বরুশিয়া ডর্টমুন্ড। আর পিএসজির মাঠ পার্ক দ্য প্রিন্সেস সফরে যাবে বার্সেলোনা।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা