× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মজিদের হার না-মানা শতকে জিতল ব্রাদার্স

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ০১ এপ্রিল ২০২৪ ০২:৪১ এএম


ম্যাচসেরা  আবদুল মজিদ

ম্যাচসেরা আবদুল মজিদ

বিকেএসপির চার নম্বর মাঠে পারটেক্স স্পোর্টিংকে কোনো সুযোগ দিলেন না ব্রাদার্স ওপেনার আব্দুল মজিদ। জয়ের জন্য ২২৫ রানের টার্গেটে প্রান্ত আগলে রেখে জয় নিয়েই মাঠ ছাড়লেন এই ওপেনার। ১০২ বলের ইনিংসে অপরাজিত থাকলেন ১০৫ রানে।

তার ইনিংসটিতে আছে ১১ বাউন্ডারির সঙ্গে দুটো ছক্কার মার। ৮ বল হাতে রেখে জয় তুলে নেয় ব্রাদার্স। সাত খেলায় ৬ পয়েন্ট নিয়ে টেবিলের অষ্টম স্থানে ব্রাদার্স। সমান ম্যাচে পারটেক্সের ঝুলিতে ২ পয়েন্ট।

মাঠ ভেজা থাকায় ম্যাচটি নির্ধারিত হয় ৪৩ ওভারে। টসে হেরে আগে ব্যাট করতে নেমে পারটেক্স সংগ্রহ করে ৬ উইকেট হারিয়ে ২২৪ রান।

দলটির অধিনায়ক মিজানুর রহমানের ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৫২ রান। এ ছাড়াও ৪৩ রান করে দৃঢ়তা দেখান জাহিদুজ্জামান। ব্রাদার্স বোলারদের মধ্যে ৪ উইকেট শিকার করে সাফল্য দেখান রাহাতুল ফেরদৌস। 

আব্দুল মসজিদের মতো চলতি ঢাকা প্রিমিয়ার লিগে সপ্তম রাউন্ডে রবিবার দিনটি ছিল মহব্বত হোসেন রোমানেরও। বিকেএসপির ৩ নম্বর মাঠে রোমানের সাত ছক্কায় রূপগঞ্জ টায়ার্সকে ৭১ রানে হারিয়েছে গাজী টায়ার্স একাডেমি।

আগের ম্যাচে মাত্র ৫ রানের জন্য সেঞ্চুরি হাতছাড়ার আক্ষেপ দূর করেছেন ব্রাদার্স ইউনিয়ন ওপেনার মজিদ। তার হার না-মানা ১০৫ রানে ভর দিয়ে পারটেক্স স্পোর্টিংকে ৪ উইকেটে হারিয়েছে ব্রাদার্স। সিটি ক্লাবকে টানা সপ্তম হারের লজ্জায় ডুবিয়েছে শাইনপুকুর ক্রিকেট ক্লাব।

সংক্ষিপ্ত স্কোর

পারটেক্স : ৪৩ ওভারে ২২৪/৬ (মিজানুর ৫২, জাহিদুজ্জামান ৪৩, মুক্তার ৩৯*, তোফায়েল ৩৮*, রাহাতুল ৪/৩২ )

ব্রাদার্স : ৪১.৪ ওভারে ২২৫/৬ (মজিদ ১০৫*, মনির ৩৬, রহমত ২৬, মুক্তার ৩/৫৩)।

ফল : ব্রাদার্স ৪ উইকেটে জয়ী।

ম্যাচসেরা : আবদুল মজিদ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা