× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

রোনালদোর হ্যাটট্রিকে বড় জয় আল নাসরের

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ৩১ মার্চ ২০২৪ ১১:১২ এএম

আপডেট : ৩১ মার্চ ২০২৪ ১৩:১৩ পিএম

ক্যারিয়ারের ৬৪তম হ্যাটট্রিক রোনালদোর; ছবি সংগৃহীত

ক্যারিয়ারের ৬৪তম হ্যাটট্রিক রোনালদোর; ছবি সংগৃহীত

ক্যারিয়ারের একেবারে সায়াহ্নে দাঁড়িয়ে আছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে বুড়ো বয়সেও গতি আর ছন্দে সমর্থকদের ভেলকি দেখাচ্ছেন তিনি। পায়ের জাদুতে বয়সটাকে স্রেফ একটা সংখ্যায় আটকে দিচ্ছেন এ পর্তুগিজ তারকা। আল তাইয়ের ওপর রীতিমতো ঝড় বইয়ে দিয়েছেন রোনালদো। করেছেন ক্যারিয়ারের ৬৪ তম হ্যাটট্রিক। তার মাইলফলক স্পর্শ করার ম্যাচে বড় জয় নিয়ে মাঠ ছেড়েছে আল নাসর। 

শনিবার (৩০ মার্চ) রাতে ঘরের মাঠে সৌদি প্রো লিগের অবনমন অঞ্চলের দল আল তাইয়েকে ৫-১ গোলের ব্যবধানে হারিয়েছে আল নাসর। যেখানে দ্বিতীয়ার্ধে একাই ৩ গোল করেছেন রোনালদো। বাকি দুই গোল করেন ওটাভিও এবং আব্দুল রাহমান। তাইয়ের হয়ে একটি গোল পরিশোধ করেন ভার্জিল মিসিডজান। 


ম্যাচের শুরু থেকেই সফরকারীদের ওপর চাপ সৃষ্টি করে খেলতে থাকে আল নাসর। যে কারণে ম্যাচে লিড পেতেও বেশি বেগ পেতে হয়নি দলটির। ২০তম মিনিটে ওতাভিওর গোলে এগিয়ে যায় আল নাসর। তবে লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি তারা। দুই মিনিট পর গোল করে সমতা টানেন ভার্জিল। কিন্তু ৩৬তম মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন এই ডাচ ফরোয়ার্ড।


আর সেটাই যেন কাল হয় তাইয়ের জন্য! প্রথমার্ধের যোগ করা সময়ে আব্দুলরাহমানের গোলে আবার এগিয়ে যায় আল নাসর। ফলে ২-১ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় আল নাসর। বিরতি থেকে ফিরে শুরু হয় রোনালদো ম্যাজিক। 


৬৪তম মিনিটে প্রথম গোলের দেখা পান রোনালদো। সাদিও মানের পাসে বক্সের ভেতর থেকে ডান পায়ের শটে গোলটি করেন ৩৯ বছর বয়সি ফরোয়ার্ড। ৬৭তম মিনিটে নিজের দ্বিতীয় গোলে ব্যবধান বাড়ান তিনি। সতীর্থের প্রচেষ্টা পোস্টে লাগার পর কাছ থেকে শটে বল জালে পাঠান। আর ৮৭তম মিনিটে কাছ থেকে হেডে হ্যাটট্রিক পূর্ণ করেন সিআরসেভেন।


রোনালদোর ক্যারিয়ারের ৬৪তম হ্যাটট্রিক এটি। এর চারটি আল নাসরের হয়ে করেছেন। দলটির হয়ে ম্যাচ খেলেছেন ৫৮টি। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে আল নাসরের হয়ে রোনালদোর গোল এখন ৩৩টি।


এ জয়ের পরও লিগের পয়েন্ট তালিকার শীর্ষে থাকা আল হিলালের চেয়ে ১২ পয়েন্টে পিছিয়ে আল নাসর। ২৫ ম্যাচে আল হিলালের পয়েন্ট ৭১। ৫৯ পয়েন্ট নিয়ে আল নাসর আছে দুইয়ে।


দুর্দান্ত এই হ্যাটট্রিকের পর সামাজিক যোগাযোগমাধ্যমে ম্যাচের একাধিক ছবি পোস্ট করেছেন রোনালদো। নিজের এবং দলের উদযাপনের এসব ছবি দিয়ে লিখেছেন, ‘এভাবেই আমরা কাজটা করি। অসাধারণ জয় এবং আরও একটি হ্যাটট্রিক।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা