× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

বড় জয়ে কিংসের আরও কাছে মোহামেডান

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৯ মার্চ ২০২৪ ১৭:১৫ পিএম

আপডেট : ২৯ মার্চ ২০২৪ ১৭:৪১ পিএম

শুক্রবার প্রিমিয়ার লিগের খেলায় ফর্টিস এফসিকে বড় ব্যবধানে হারিয়েছে আলফাজ আহমেদের দল। ফাইল ফটো

শুক্রবার প্রিমিয়ার লিগের খেলায় ফর্টিস এফসিকে বড় ব্যবধানে হারিয়েছে আলফাজ আহমেদের দল। ফাইল ফটো

ফের লিগ জমিয়ে তুলল মোহামেডান স্পোর্টিং ক্লাব। শুক্রবার (২৯ মার্চ ) প্রিমিয়ার লিগের খেলায় ফর্টিস এফসিকে বড় ব্যবধানে হারিয়েছে আলফাজ আহমেদের দল। এই জয়ে লিগ টপার বসুন্ধরা কিংসের সঙ্গে পয়েন্টের ব্যবধান আরও কমিয়ে আনল সাদা-কালোরা। 

ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে ফর্টিসকে মোকাবিলার আগে কিংসের সঙ্গে মোহামেডানের ব্যবধান ছিল ৫ পয়েন্টের। আজ ফর্টিসের বিপক্ষে পাওয়া ৪-০ গোলের জয়ে ব্যবধান দুইয়ে নামিয়ে আনল মতিঝিলপাড়ার দলটি। জয়ী দলকে ৪১ মিনিটে দারুণ এক গোলে লিড এনে দেন মোজাফফরভ। প্রথমার্ধের যোগ করা সময়ের এক মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন সোলেমান দিয়াবাতে। এ নিয়ে চলতি মৌসুমে প্রিমিয়ার লিগে সপ্তম গোলের দেখা পেলেন মালির এই ফরোয়ার্ড। খেলার ৫২তম মিনিটে স্কোরলাইন ৩-০ করেন লেফট উইঙ্গার জাফর ইকবাল। সাত মিনিট পর খেলার চতুর্থ গোলটি করেন রাইট উইঙ্গার শাহরিয়ার ইমন। খেলার বাকি সময়ে দুই দল আর কোনো গোলের দেখা পায়নি।

এই জয়ে ১০ খেলায় ২০ পয়েন্ট এখন সাদা-কালোদের। শীর্ষে থাকা কিংসের সংগ্রহ ২২ পয়েন্ট। তবে মোহামেডানের চেয়ে একটি ম্যাচ কম খেলেছে অস্কার ব্রুজনের দল।

দিনের অপর খেলায় চট্টগ্রাম আবাহনীকে ১-০ গোলে পরাজিত করেছে বাংলাদেশ পুলিশ। দলটির হয়ে একমাত্র জয়সূচক গোল করেন মোহাম্মদ আল আমিন। একই সময়ে অনুষ্ঠেয় ধানমন্ডি ডার্বিতে জেতেনি কেউ। ১-১ ব্যবধানের ড্র মেনে মাঠ ছেড়েছে শেখ জামাল ও শেখ রাসেল।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা