× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ডেথ ওভারে কিপ্টেমি বোলিংয়ে মুস্তাফিজের ২ উইকেট, চেন্নাই পেল দ্বিতীয় জয়

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২৭ মার্চ ২০২৪ ০২:২৫ এএম

আপডেট : ২৭ মার্চ ২০২৪ ০২:২৬ এএম

সতীর্থ রবীন্দ্র জাদেজার সঙ্গে মুস্তাফিজের উইকেট উদযাপন

সতীর্থ রবীন্দ্র জাদেজার সঙ্গে মুস্তাফিজের উইকেট উদযাপন

গুজরাট টাইটান্সের বিপক্ষে মুস্তাফিজুর রহমান চেন্নাইয়ের জন্য গুরুত্বপূর্ণ হয়ে উঠবে, এমন ভবিষ্যদ্বাণী করে ছিলেন নিউজিল্যান্ডের সাবেক পেসার মিচেল ম্যাকলেনাহান। কিন্তু প্রথম ২ ওভারে খরুচে বোলিংয়েরই আভাস দিয়েছিলেন বাংলাদেশের তারকা এ পেসার। ২৩ রান খরচ করে ছিলেন উইকেটশূন্য। 

কিন্তু নিজের দ্বিতীয় স্পেলে মুস্তাফিজ ফেরেন চেনা রূপে। ‘ডেথ ওভারে’ খেলায় ফিরে দুর্দান্ত পারফরম্যান্স উপহার দেন ফিজ দ্য কাটার মাস্টার। নিজের শেষ দুই ওভারে বাঁহাতি পেসার দেখান চমক। সাজঘরে ফেরান টাইটান্সের দুই হার্ড হিটার ব্যাটার রশিদ খান আর রাহুল তেওয়াটিয়াকে। এই দুই উইকেটের বিনিময়ে ২ ওভারে দেন মাত্র ৭ রান। তাতেই ফলে যায় ম্যাকলেনাহানের কথা। 

মুস্তাফিজের দাপুটে বোলিংয়ের দিনে তার দল চেন্নাই সুপার কিংস জিতেছে ৬৩ রানে। উদ্বোধনী ম্যাচে মুস্তাফিজের দল হারিয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে। মঙ্গলবার গুজরাটকে হারিয়ে পয়েন্ট আইপিএলের তালিকার সবার ওপরে উঠে গেছে চেন্নাই।

নিজেদের মাঠ এমএ চিদাম্বরাম স্টেডিয়ামে টস হেরে শুরুতে ব্যাটিংয়ে নেমে শিবম দুবের ঝোড়ো ফিফটিতে ২০৬ রানের পুঁজি গড়েছিল চেন্নাই। হিমালয়সম লক্ষ্য তাড়া করতে নেমে মুস্তাফিজ-দেশপাণ্ডে-চাহারদের কিপ্টেমি বোলিংয়ে গুজরাটের ব্যাটিং অভিযাত্রা থেমে যায় ৮ উইকেটে ১৪৩ রানে। 

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা