× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

প্রেমিকের হঠাৎ মৃত্যু, তারপরও খেলবেন সাবালেনকা

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ২১ মার্চ ২০২৪ ১৩:০১ পিএম

আপডেট : ২১ মার্চ ২০২৪ ১৬:৫৭ পিএম

সাবালেনকা ও তার প্রেমিক কনস্তানতিন

সাবালেনকা ও তার প্রেমিক কনস্তানতিন

অনেক দিনের চেনা জানা। সেই পরিচয়টা একটা সময় রূপ নেয় পরিণয়ে। চুটিয়ে প্রেম করে যাচ্ছিলেন দুজনে। চলছিল তাদের অভিসার। কিন্তু হঠাৎ করেই সব এলোমেলো হয়ে গেল। একজন অভিমান করে চলে গেলেন অন্যলোকে। 

প্রেমিক কনস্তানতিন কোলসোভকে হারিয়ে মানসিক ভাবে বিপর্যস্ত এখন আরিনা সাবালেনকা। তাই বলে হাল ছেড়ে দেননি বেলারুশের এ টেনিস তারকা। শোককে শক্তিতে রূপান্তরিত করে সাবালেনকা খেলে যাবেন মিয়ামি ওপেনে। টুর্নামেন্টের আয়োজকরা খবরটি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময় শুক্রবার দ্বিতীয় রাউন্ডের 'কঠিন' এক ম্যাচ খেলবেন সাবালেনকা। কোর্টের লড়াইয়ে তার প্রতিপক্ষ স্পেনের পলা বাদোসা। যে কিনা সাবালেনকার খুব কাছের একজন বন্ধু। বাদোসা জানিয়ে রেখেছেন ম্যাচটা খেলতে ‘অস্বস্তিবোধ’ করবেন। ভেঙে চুরমার হওয়া সাবালেনকার হৃদয়ের অবস্থা বাদোসার মতো ঘনিষ্ঠ বন্ধু ছাড়া আর কেই বা ভালো বুঝবে? 

মিয়ামির পুলিশ বলছে, সাবালেঙ্কার বন্ধু বেলারুশের সাবেক আইস হকি খেলোয়াড় কনস্তানতিন মিয়ামিরই একটি রিসোর্টের ব্যালকনি থেকে লাফ দিয়ে ‘আত্মহত্যা’ করেছেন। 

৪২ বছরের কনস্তানতিন উত্তর আমেরিকার আইস হকি লিগে (এনএইচএল) পিটসবরো পেঙ্গুইনসের হয়ে খেলতেন। বেলারুশের সংবাদমাধ্যম হত্যাকাণ্ডের দাবি তুলে জানিয়ে ছিল, কনস্তানতিনের শরীরে ‘রক্ত জমাটবাঁধা’র অস্তিত্ব পাওয়া গেছে।

কিন্তু ফ্লোরিডার পুলিশ বলছে ভিন্ন কথা, পাঁচ তারকা রিসোর্টের ব্যালকনি থেকে লাফিয়ে আত্মহত্যা করেন কনস্তানতিন। 'আত্মহত্যা’ ধরেই ঘটনার তদন্ত করছে পুলিশ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা