× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

মাথা-ঘাড়ের পাশাপাশি হাঁটুতেও চোট সৌম্যর

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ১৮ মার্চ ২০২৪ ১৬:২১ পিএম

আপডেট : ১৮ মার্চ ২০২৪ ১৭:০০ পিএম

সৌম্য পেয়েছেন গুরুতর চোট— সংগৃহীত ছবি

সৌম্য পেয়েছেন গুরুতর চোট— সংগৃহীত ছবি

শ্রীলঙ্কার ব্যাটিং ইনিংসের সময় বাংলাদেশের ড্রেসিংরুম রূপ নেয় ছোটখাটো হাসপাতালে। বাংলাদেশের ৪ ক্রিকেটার ইনজুরির শিকার হয়েছেন— মোস্তাফিজুর রহমান, এনামুল হক বিজয়, সৌম্য সরকার ও জাকের আলী অনিক। এর মধ্যে জাকের ও সৌম্যর ইনজুরি গুরুতর। বাংলাদেশ ক্রিকেট বোর্ড এক বিজ্ঞপ্তি সৌম্যর চোটের সবশেষ অবস্থা জানিয়েছে।

বাংলাদেশ জাতীয় দলের ফিজিও বায়েজিদুল ইসলাম জানিয়েছেন, সৌম্য সুস্থ নেই। তার চোখে, ঘাড়ে এবং মাথায় সমস্যা হচ্ছে। টাইগারদের হয়ে বাঁ–হাতি এই ব্যাটসম্যানের ওপেনে নামার কথা ছিল। কিন্তু চোট থাকায় তার কনকাশন বদলি করার অনুমোদন আনতে হয়েছে।

বায়েজিদুল খান বলেন, ‘বাউন্ডারি বাঁচাতে গিয়ে সৌম্য বিজ্ঞাপনী বিলবোর্ডের সঙ্গে আঘাত পেয়েছেন। পরে তার মাথা মাটিতে আঘাত করে। এতে তার ঘাড়েও জটিলতা অনুভব করে। একই কারণে মাথা ব্যথা এবং দৃষ্টিশক্তিতেও সমস্যা হচ্ছিল। পরে মাঠের বাইরে নিয়ে এসসিএটি–ফাইভ পরীক্ষা করা হয়। তার বাম পায়ের হাঁটুতেও চোট রয়েছে।’

চট্টগ্রামে শুরুটা হয়েছিল ব্যাটার এনামুল হক বিজয়কে দিয়ে। কাভারে ফিল্ডিং করার সময় পায়ে ব্যথা পান বিজয়। পরে মাঠের বাইরে গিয়ে সেবা শুশ্রূষা নিয়ে আবার ফিরে আসেন ফিল্ডিংয়ে। ইনিংসে আরও তিনবার ইনজুরির ঘটনা ঘটে। একে একে স্ট্রেচারে চড়ে মাঠ ছাড়েন মোস্তাফিজ ও জাকের আলি অনিক। বোলিংয়ে এসে খুঁড়িয়ে খুঁড়িয়ে বসে পড়তে দেখা যায় পেসার মুস্তাফিজুর রহমানকে। এরপর মাঠ ছাড়লেন স্ট্রেচারে করে। সবশেষ বাউন্ডারি লাইনে চার বাঁচাতে গিয়ে পায়ে চোট পান সৌম্য সরকার। একদম শেষদিকে বদলি নামা জাকের আলি অনিকের সঙ্গে ক্যাচ ধরতে গিয়ে সংঘর্ষ হয় বিজয়ের। জাকের আঘাত পান বুকে, এরপর তাকেও মাঠ ছাড়তে হয় স্ট্রেচারে করে।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা