× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

চ্যাম্পিয়ন মান্ধানা বললেন, ‘ই সালা কাপ নামদু’

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ১৮ মার্চ ২০২৪ ১২:৪৩ পিএম

আপডেট : ১৮ মার্চ ২০২৪ ১৩:১০ পিএম

চ্যাম্পিয়ন মান্ধানা বললেন, ‘ই সালা কাপ নামদু’

আইপিএলে একবার, দুবার করে বেশ কবার হৃদয় ভেঙেছে আরসিবি সমর্থকদের। রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে সাপোর্ট করে প্রত্যেক বার একটা স্লোগান তোলে সমর্থকগণ, ‘ই সালা কাপ নামদে।’ কিন্তু পুরুষ দল কিংবা নারী দল—হতাশ করছিল তাদের। কন্নড় ভাষার সেই কথাটিই আরসিবির শিরোপাখরা ঘুচিয়ে বলেছেন স্মৃতি মান্ধানা।

মান্ধানার এই কথার মানে হলো—এই বছর কাপ আমরাই জিতেছি। আরসিবি সমর্থকরা প্রতিবার এই স্লোগান জপলেও হতাশ হতে হয়। সেই আক্ষেপ মেয়েদের আইপিএলে ঘুচিয়েছেন মান্ধানা। আরসিবি অধিনায়ক বলেন, ‘ই সালা কাপ নামদু’, যার অর্থ এই বছর কাপ আমরাই জিতলাম।


দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে শিরোপার লড়াইয়ে ভুল করেনি আরসিবি। প্রথমে ব্যাট করে ১১৩ রানে অল আউট হয়ে যায় দিল্লি। আরসিবির হয়ে শ্রেয়াঙ্কা পাতিল ৪টি ও সোফি মলিনিউ ৩টি উইকেট নেন। জবাবে ৩ বল বাকি থাকতে ম্যাচ জিতে যায় আরসিবি।

শিরোপা জিতে অধিনায়ক মান্ধানা বলেন, ‘আমি একাই ট্রফি জিতিনি। পুরো দল জিতেছে। বেঙ্গালুরুর সবাই জিতেছে। সমর্থকদের আমি একটা কথা বলতে চাই। এই রকম সমর্থক কোনো দলের নেই। প্রত্যেক বার একটা কথাই শোনা যায়, ‘ই সালা কাপ নামদে।’ এ বার বলা যাবে, ‘ই সালা কাপ নামদু।’ কন্নড় আমার প্রথম ভাষা নয়। কিন্তু সমর্থকদের এই কথাটা বলার ছিল।’

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা