× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

তালিসকার হ্যাটট্রিকের পরও রোনালদোহীন আল নাসরের হোঁচট

প্রবা প্রতিবেদন

প্রকাশ : ০২ মার্চ ২০২৪ ০২:৪২ এএম

আপডেট : ০২ মার্চ ২০২৪ ১০:৫৯ এএম

হ্যাটট্রিকম্যান তালিসকা

হ্যাটট্রিকম্যান তালিসকা

দর্শকের উদ্দেশে অশালীন অঙ্গভঙ্গি করেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এ অপরাধে এক ম্যাচ নিষিদ্ধ হন। সঙ্গে ৩০ হাজার সৌদি রিয়াল জরিমানাও গোনেন সিআর সেভেন। সেই নিষেধাজ্ঞা-শাস্তির কারণে আল হজমের বিপক্ষে বৃহস্পতিবার রাতে খেলতে পারেননি রোনালদো। তবে পর্তুগিজ মহাতারকাকে ছাড়া মাঠে নেমে পয়েন্ট হারিয়েছে আল নাসর।

সৌদি প্রো লিগের ম্যাচে তালিকার তলানির দল আল হাজমের সঙ্গে ৪-৪ গোলে হোঁচট খেয়েছে আল নাসর।

লড়াইয়ের ৩১ মিনিটে পেনাল্টি থেকে আল নাসরকে লিড এনে দেন তালিসকা। তার গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় রোনালদোর দল। ৫৩তম মিনিটে কর্নার থেকে হাজমকে সমতাসূচক গোল এনে দেন আহমাদ আল মেমেইদ।

৮ মিনিট বাদেই ফের এগিয়ে যায় আল নাসর। এবারও গোল আসে সেই তালিসকার কল্যাণে।তবে লিড ধরে রাখতে পারেনি নাসর। তোজের গোলে ব্যবধান ২-২-তে নিয়ে আসে হাজম।

৭১তম মিনিটে আবারও এগিয়ে যায় আল নাসর। বাঁ প্রান্ত থেকে অ্যালেক্স তেলেসের ক্রস থেকে লক্ষ্য ভেদ করে তালিসকা পূর্ণ করেন হ্যাটট্রিক। এবারও সমতায় ফেরায় হাজম। পেনাল্টি এরিয়া থেকে ঠিকানা খুঁজে নিতে কোনো ভুল করেননি ফাইজ সেলেমানি।

নির্ধারিত সময়ে খেলা শেষ হয় ৩-৩ সমতায়। যোগ করা সময়ের চতুর্থ মিনিটে পেনাল্টি থেকে স্কোর ৪-১ করেন সাদিও মানে। যোগ করা সময়ের শেষ দিকে গোল করে হাজমকে আবারও সমতায় ফেরান পাওলো রিকার্ডো।

২১ ম্যাচে ৫৯ পয়েন্টের পুঁজি নিয়ে টেবিলের শীর্ষে আল হিলাল। আর ২২ ম্যাচে ৫৩ পয়েন্টের সংগ্রহ নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে আল নাসর। ড্র করে সমান ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে ১৭তম স্থানে উঠে গেছে আল হাজম।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা