× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ডিপিডিসিএল দলবদল

ডিজিটাল দলবদলে ব্যতিক্রম আবাহনী

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ২২:০৬ পিএম

ডিজিটাল দলবদলে ব্যতিক্রম আবাহনী

বিপিএল উত্তাপ। তার মাঝেই ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের দলবদল। দশম সংস্করণের ফাইনাল মঞ্চ প্রস্তুত। প্রস্তুত দুই ফাইনালিস্টও। বাদ পড়া দলের ক্রিকেটাররা ক্লান্ত-শ্রান্ত। কেউ ছুটিতে, কেউবা একক অনুশীলনে। ফলে ডিপিডিসিএলের দুই দিনের দলবদলে নেই উৎসব-আমেজ। হোম অব ক্রিকেটের সিসিডিএম কার্যালয়ও অনেকটা ফাঁকা। বেশিরভাগ দলই অনলাইনে সেরেছে দলবদল।

ডিপিডিসিএলে ১১ দল যেখানে এক নীতিতে, ভিন্নতা দেখাল আবাহনী। ক্রিকেটারদের সিসিডিএম কার্যালয়ে ডেকে এনে দলবদল করানোর কাজ সেরেছে বর্তমান চ্যাম্পিয়নরা। আজ দুপুরে শরিফুল ইসলাম, খালেদ আহমেদ ও তাওহিদ হৃদয়কে বরণ করে নিয়েছে দলটি। জাতীয় দলের তিনজনই এবার আবাহনীর হয়ে খেলবেন। তাদের উপস্থিতিতে প্রাণ পায় সিসিডিএম কার্যালয়। তিন তারকাকে ফুলের মালা এবং মিষ্টিমুখ করায় আবাহনী।

শরিফুল গত মৌসুমে খেলেছেন প্রাইম ব্যাংকের হয়ে। এবার খেলবেন আবাহনীতে। খালেদ মোহামেডানে, হৃদয় শেখ জামাল ধানমন্ডিতে। তারাও যোগ দিয়েছেন আবাহনীতে। জাতীয় দলের ব্যাটার সৌম্য সরকার সিসিডিএমে সশরীরে দলবদল করেছেন। মোহামেডানে খেলা সৌম্য এবার প্রাইম ব্যাংকের হয়ে খেলবেন। নাঈম ইসলাম লিজেন্ডস অব রূপগঞ্জ থেকে প্রাইম ব্যাংক ডেরায়। রূপগঞ্জ থেকে আরও দুই ক্রিকেটার হাসান মাহমুদ ও পারভেজ হোসাইন ইমন অনলাইনে যোগ দিয়েছেন দলটিতে। প্রথম দিনে প্রাইম ব্যাংকে যোগ দিয়েছেন সাব্বির রহমান, এনামুল হক ও সানজামুল ইসলাম। এবারও দলটিতে খেলবেন পঞ্চপাণ্ডবের দুজন তামিম ইকবাল ও মুশফিকুর রহিম।

গত বুধবার অনলাইন ও সশরীরে দলবদল করেছেন ৭৫ জন। দলবদলের প্রথম দিনের বড় চমক ছিলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান। মোহামেডানের হয়ে খেলা জাতীয় দলের সাবেক এ অধিনায়ক এবার খেলবেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবে। তার সঙ্গে যোগ দিয়েছেন ইয়াসির আলী, রিপন মণ্ডল ও টিপু সুলতান। মুমিনুল হকের নতুন ঠিকানা লিজেন্ডস অব রূপগঞ্জ।

প্রিমিয়ার লিগ শুরু হওয়ার কথা আগামী ৯ মার্চ। ওই দিনই শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বাংলাদেশ। জাতীয় দলের ক্রিকেটারদের পুরো সময়ে পাওয়ার কোনো সম্ভাবনা নেই লিগে। টি-টোয়েন্টি শেষে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে ও টেস্ট সিরিজও যে খেলবে বাংলাদেশ।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা