× ই-পেপার প্রচ্ছদ বাংলাদেশ রাজনীতি দেশজুড়ে বিশ্বজুড়ে বাণিজ্য খেলা বিনোদন মতামত চাকরি ফিচার চট্টগ্রাম ভিডিও সকল বিভাগ ছবি ভিডিও লেখক আর্কাইভ কনভার্টার

ঢাকা লিগে সাকিবের দলবদল

প্রবা প্রতিবেদক

প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৭:০৭ পিএম

আপডেট : ২৮ ফেব্রুয়ারি ২০২৪ ১৮:৩২ পিএম

ঢাকা লিগে সাকিবের দলবদল

ঢাকা প্রিমিয়ার লিগে দলবদল করেছেন সাকিব আল হাসান। গেল মৌসুমে মোহামেডানের হয়ে খেলা জাতীয় দলের সাবেক এ অধিনায়ক এবার খেলবেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবে। তার সঙ্গে যোগ দিয়েছেন ইয়াসির আলী, রিপন মণ্ডল ও টিপু সুলতান। এবারও প্রাইম ব্যাংকে খেলবেন পঞ্চপাণ্ডবের দুজন তামিম ইকবাল ও মুশফিকুর রহিম।

অনলাইন দলবদলের প্রথম দিনে অংশ নিয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স, রূপগঞ্জ টাইগার্স, গাজী টায়ার্স, পারটেক্স, শাইনপুকুর ও সিটি ক্লাব। এর বাইরে প্রাইম ব্যাংকে যোগ দিয়েছেন সাব্বির রহমান, এনামুল হক ও সানজামুল ইসলাম। 

গতবার প্রাইম ব্যাংকের হয়ে খেলা পেসার শরীফুল ইসলাম খেলবেন আবাহনীর হয়ে। আবাহনীতে যোগ দিচ্ছেন পেসার খালেদ আহমেদ ও নাহিদ রানাকে। শেখ জামাল থেকে আবাহনীতে যোগ দিচ্ছেন তাওহিদ হৃদয়ও। মুমিনুল হকের নতুন ঠিকানা লিজেন্ডস অব রূপগঞ্জ।

এবারের প্রিমিয়ার লিগে কোনো বিদেশি ক্রিকেটার থাকছেন না। এ ছাড়া আবাহনী, মোহামেডান, লিজেন্ডস অব রূপগঞ্জের মতো বড় দলগুলো তাদের দলবদলের আনুষ্ঠানিকতা সারবে আগামীকাল।

শেয়ার করুন-

মন্তব্য করুন

Protidiner Bangladesh

সম্পাদক : মুস্তাফিজ শফি

প্রকাশক : কাউসার আহমেদ অপু

রংধনু কর্পোরেট, ক- ২৭১ (১০ম তলা) ব্লক-সি, প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড) ঢাকা -১২২৯

যোগাযোগ

প্রধান কার্যালয়: +৮৮০৯৬১১৬৭৭৬৯৬ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (প্রিন্ট): +৮৮০১৯১১০৩০৫৫৭, +৮৮০১৯১৫৬০৮৮১২ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন (অনলাইন): +৮৮০১৭৯৯৪৪৯৫৫৯ । ই-মেইল: [email protected]

সার্কুলেশন: +৮৮০১৭১২০৩৩৭১৫ । ই-মেইল: [email protected]

বিজ্ঞাপন মূল্য তালিকা